kalerkantho

রবিবার। ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৭ জুন ২০২০। ১৪ শাওয়াল ১৪৪১

সড়কে প্রাণ গেল তিনজনের

কালের কণ্ঠ ডেস্ক   

৪ এপ্রিল, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



পাবনার চাটমোহর থেকে মাছের পিকআপ ভ্যানে ঢাকা যাওয়ার পথে সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক এনজিওকর্মী নিহত হয়েছেন। গাইবান্ধার সুন্দরগঞ্জে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে মারা গেছেন এক যুবক। এ ছাড়া নোয়াখালীর সুবর্ণচরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক কিশোর নিহত হয়েছে। আহত হয়েছেন তিনজন। গতকাল শুক্রবার ও গত বৃহস্পতিবার এসব দুর্ঘটনা ঘটে।

বিস্তারিত আমাদের প্রতিনিধিদের পাঠানো খবরে—

চাটমোহর (পাবনা) : চাটমোহর থেকে রওনা হয়ে সিরাজগঞ্জে দুর্ঘটনায় নিহত আলমগীর হোসেন (৩৫) চাটমোহরের মূলগ্রাম ইউনিয়নের মহেশপুর গ্রামের রমজান মোল্লার ছেলে। তিনি একটি এনজিওতে কাজ করতেন।

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) : সুন্দরগঞ্জে নিহত মাসুদ মিয়া (২৭) রংপুরের পীরগাছা থানার কান্দি ইউনিয়নের মাঝবাড়ী গ্রামের রফিকুল মিয়ার ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল দুপুরে নিজেই মোটরসাইকেল চালিয়ে বোনের বাড়ি থেকে সুন্দরগঞ্জে ফিরছিলেন মাসুদ। পূর্ববৈদ্যনাথ এলাকার একটি মোড় পার হওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে তিনি মোটরসাইকেলসহ পড়ে যান।

নোয়াখালী : সুবর্ণচরে নিহত কিশোর এনায়েত উল্যাহ বাপ্পী (১৬) চরবজলুল করিম গ্রামের নূর আহম্মদের ছেলে। এ ঘটনায় আহতরা হলেন—চরবজলুল করিম গ্রামের নিজাম উদ্দিন (১৭), চরজুবলী এলাকার আরাফাত হোসেন (৩৮) এবং একই এলাকার মোস্তাক আহম্মেদ (৩০)।

মন্তব্য



সাতদিনের সেরা