kalerkantho

বৃহস্পতিবার  । ২৬ চৈত্র ১৪২৬। ৯ এপ্রিল ২০২০। ১৪ শাবান ১৪৪১

সড়ক দুর্ঘটনা

উপজেলা শিক্ষা কর্মকর্তাসহ নিহত ৮

কালের কণ্ঠ ডেস্ক   

২৯ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



পাবনার আতাইকুলা, যশোরের বাঘারপাড়া, ফরিদপুরের বগাইল, চট্টগ্রামের নন্দকানন, গোপালগঞ্জের কাশিয়ানী ও নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় আটজনের মৃত্যু হয়েছে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবরে বিস্তারিত—

নোয়াখালী : দুর্ঘটনাটি ঘটে গতকাল সকালে; শহরের মাইজদী-সোনাপুর সড়কে। সেখানে সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয় উপজেলা শিক্ষা কর্মকর্তা জসিম উদ্দিন শেখের (৪৮)। পেছন থেকে একটি অটোরিকশা ধাক্কা দিলে তিনি সড়কে ছিটকে পড়েন। মাথায় গুরুতর আঘাত পান তিনি। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

পাবনা : গতকাল ভোরে আতাইকুলা থানার মধুপুর এলাকায় পাবনা-ঢাকা মহাসড়কে ট্রাক ও কাভার্ড ভ্যানের সংঘর্ষে দুজন নিহত হয়। নিহতরা হলেন  মধুপুর গ্রামের হামিদ (৪০) এবং ভবানীপুর গ্রামের বাবু (৫০)।

বাঘারপাড়া : গতকাল দুপুরে বাঘারপাড়ার গাইদঘাট এলাকায় যশোর-মাগুরা সড়কে একটি ট্রাক প্রথমে বরুয়া বেগম (৭৫) নামের এক পথচারীকে চাপা দেয়। পরে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি গাছে ধাক্কা খায়। তাতে মৃত্যু হয় চালক আল আমিনের (২৬)।

ফরিদপুর : গতকাল সকালে বগাইল এলাকায় ভাঙ্গা-মাওয়া সড়কে ট্রাক চাপায় হাইওয়ে পুলিশের সদস্য ইউনুস আলীর মৃত্যু হয়। তিনি বরিশালের বানিয়াপাড়ার বাসিন্দা।

কাশিয়ানী : গতকাল সকালে কাশিয়ানী উপজেলার চর-চাপতা এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে একটি মাইক্রোবাস ইদ্রিস মোল্যা (৪৫) নামের এক ব্যক্তিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

চট্টগ্রাম : সকালে, কোতোয়ালি থানার নন্দনকানন এলাকায় অটোরিকশার ধাক্কায় মোহাম্মদ রফিক (৩৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়। তিনি কিশোরগঞ্জ জেলার বাসিন্দা। রিয়াজউদ্দিন বাজার এলাকায় শ্রমিক হিসেবে কাজ করতেন।

মন্তব্য



সাতদিনের সেরা