kalerkantho

বৃহস্পতিবার  । ১৯ চৈত্র ১৪২৬। ২ এপ্রিল ২০২০। ৭ শাবান ১৪৪১

পার্টনারস অ্যাওয়ার্ড

বসুন্ধরায় জমি পেল চার সেরা প্রতিষ্ঠান

নিজস্ব প্রতিবেদক   

২৮ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বসুন্ধরায় জমি পেল চার সেরা প্রতিষ্ঠান

রাজধানীর আইসিসিবিতে বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড এবং বসুন্ধরা মাল্টি ফুড প্রডাক্টস লিমিটেডের পার্টনারস অ্যাওয়ার্ড ২০১৯ অনুষ্ঠান কেক কেটে উদ্বোধন করেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান। ছবি : কালের কণ্ঠ

বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড এবং বসুন্ধরা মাল্টি ফুড প্রডাক্টস লিমিটেডের ‘পার্টনারস অ্যাওয়ার্ড ২০১৯’ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। এতে পুরস্কার হিসেবে বসুন্ধরা আবাসিক এলাকায় পাঁচ কাঠা ও দুই কাঠা করে জমি পেয়েছে সর্বোচ্চ লক্ষ্যমাত্রা অর্জনকারী চার প্রতিষ্ঠান।

গতকাল বৃহস্পতিবার রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান।

পুরস্কারপ্রাপ্ত প্রতিষ্ঠানগুলো হলো—মুসলিম স্টোর, ঢাকা (জাতীয় চ্যাম্পিয়ন), নবশ্রী ভাণ্ডার, চাঁদপুর সিটি (প্রথম রানার-আপ), এসএন ট্রেডার্স (জাতীয় চ্যাম্পিয়ন) এবং মুনাল ট্রেডিং, চট্টগ্রাম (প্রথম

রানার-আপ)। এ ছাড়া দেশের সাতটি অঞ্চলের সর্বোচ্চ লক্ষ্যমাত্রা অর্জনকারী ব্যবসায়ীদের পাঁচটি শ্রেণিতে শতাধিক সম্মাননা সনদ দেওয়া হয়।

অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের কর্মকর্তারা জানান, বসুন্ধরার আটা, ময়দা ও ভুসিতে প্রথম স্থান অর্জনকারী প্রতিষ্ঠানকে একটি পাঁচ কাঠার প্লট এবং দ্বিতীয় স্থান অর্জনকারীকে তিন কাঠার প্লট দেওয়া হয়েছে। বসুন্ধরা তেলের জন্য প্রথম স্থান অর্জনকারীকে একটি পাঁচ কাঠার প্লট ও দ্বিতীয় স্থান অর্জনকারীকে দেওয়া হয়েছে তিন কাঠার প্লট।

বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজের ‘বাল্ক সেলস’-এর প্রধান রেদোয়ানুর রহমান জানান, শিগগির ডাল, সরিষার তেল, গুঁড়া মসলা, সিড ক্রাশার ও সানফ্লাওয়ার তেল বাজারে নিয়ে আসবে বসুন্ধরা গ্রুপ। আগের মতো ভবিষ্যতেও ব্যবসায়ীদের কাছ থেকে সহযোগিতার আশ্বাস চান তিনি। অনুষ্ঠানে ব্যাবসায়িক প্রতিষ্ঠানের মালিক ও প্রতিনিধিদের বিভিন্ন প্রশ্নেরও জবাব দেন তিনি।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের সেক্টর ‘এ’র প্রধান মানবসম্পদ কর্মকর্তা ক্যাপ্টেন (অব.) শেখ এহসান রেজা, সাপ্লাই চেইনের (সেক্টর ‘এ’) হেড অব ডিভিশন আব্দুস শুকুর, সৈয়দ ফরহাদ আলী রেজা (হেড অব ডিভিশন, সাপ্লাই চেইন-সার্ভিস ইন্ডাস্ট্রি, সেক্টর-এ, বসুন্ধরা গ্রুপ), সাদ তানভীর (মানবসম্পদ ও প্রশাসন প্রধান, ঢাকা প্লান্ট), বেলাল হোসেন (হেড অব ডিভিশন, অ্যাকাউন্টস অ্যান্ড ফাইন্যান্স, বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ ও বসুন্ধরা মাল্টি ফুড), পিএসআই গুলজার-ই আলম (জেনারেল ম্যানেজার, অপারেশন) ও নাজমুল হাবিব (জেনারেল ম্যানেজার, প্লান্ট অপারেশন)।

মন্তব্য



সাতদিনের সেরা