kalerkantho

বুধবার । ২০ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৩ জুন ২০২০। ১০ শাওয়াল ১৪৪১

ঐতিহ্যের ধারায় এগিয়ে যাবে জাতীয় সংসদ : স্পিকার

নিজস্ব প্রতিবেদক   

২৩ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ঐতিহ্যের ধারায় জাতীয় সংসদ এগিয়ে যাবে বলে আশা প্রকাশ করেছেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। গতকাল শনিবার নারায়ণগঞ্জের রূপগঞ্জে বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয় আয়োজিত বার্ষিক বনভোজন-২০২০ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

দিনব্যাপী অনুষ্ঠানে ডেপুটি স্পিকার অ্যাডভোকেট মো. ফজলে রাব্বী মিয়া, চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী, সংসদ সদস্য মো. নজরুল ইসলাম বাবু, জাতীয় সংসদ সচিবালয়ের সিনিয়র সচিব জাফর আহমেদ খানসহ কর্মকর্তা-কর্মচারীরা ও তাঁদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও আওয়ামী লীগের অঙ্গসংগঠনগুলোর নেতাকর্মীরা প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ করে নেন।

স্পিকার বনভোজনের সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়ে বলেন, এমন আয়োজনে নিজেদের মধ্যে আন্তরিকতা ও বন্ধুত্ব আরো সুদৃঢ় হয়। এ ক্ষেত্রে সংসদ নেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সার্বিক পরামর্শ ও নির্দেশনা রয়েছে। আগামী দিনেও এমন আয়োজন অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

স্পিকার বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাংলাদেশের সব অর্জন এসেছে। এ বছর জাতি উদ্‌যাপন করতে যাচ্ছে ‘মুজিববর্ষ-২০২০’। জাতীয় সংসদ বিশেষ অধিবেশন, শিশুমেলাসহ বিভিন্ন অনুষ্ঠান আয়োজনের মাধ্যমে জাতীয় সংসদ জাতির পিতাকে গভীর শ্রদ্ধায় স্মরণ করবে।

স্পিকার সংসদ সচিবালয়ের কর্মকর্তা-কর্মচারী ও তাঁদের পরিবারের সদস্যরা পরিবেশিত সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।

মন্তব্য



সাতদিনের সেরা