kalerkantho

মঙ্গলবার । ৩০ আষাঢ় ১৪২৭। ১৪ জুলাই ২০২০। ২২ জিলকদ ১৪৪১

খালেদার জামিন না হলে প্রেক্ষাপট এমন থাকবে না : হাফিজ

নিজস্ব প্রতিবেদক   

২৩ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহম্মদ বলেছেন, দেশের এক নম্বর নেত্রী খালেদা জিয়াকে মিথ্যা মামলায় কারাগারে অবরুদ্ধ রাখা হয়েছে। আমরা আর কত মুক্তি চাইব! অনেক দিন কেটে গেছে। রবিবার (আজ) আমাদের দল থেকে আইনজীবীরা জামিন চাইবেন। যদি দেন ভালো, না দিলে মুক্তিযোদ্ধা দল এবং মুক্তিযুদ্ধের প্রজন্ম জনগণকে সঙ্গে নিয়ে রাজপথে নামবে এবং বেগম জিয়াকে মুক্ত করবে ইনশাআল্লাহ। আজকে যে রকম চুপচাপ শান্তশিষ্ট চতুর্দিকে দৃশ্যমান হচ্ছে—প্রেক্ষাপট এমন থাকবে না।

গতকাল শনিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্ম আয়োজিত মানববন্ধনে হাফিজ এ কথা বলেন।

হাফিজ বলেন, ‘বাঙালি কোনো স্বৈরাচারকে সহ্য করে নাই। ব্রিটিশদের, পাকিস্তানিদের বিদায় করেছে, এবার বাঙালি স্বৈরাচারকে বিদায়ের সময় সমাগত। জনগণকে আহ্বান জানাব, আপনারা রাজনৈতিক দলের দিকে তাকিয়ে থাকবেন না। দেশে গণতন্ত্র এবং আইনের শাসন কায়েম করা প্রতিটি নাগরিকের অবশ্য কর্তব্য। যদি গণতন্ত্র চান, সিকিমের অবস্থা থেকে মুক্তি পেতে চান, একাত্তরের শহীদদের স্বপ্ন বাস্তবায়ন করতে চান, তাহলে রাজপথে নামতে হবে।’

মন্তব্য



সাতদিনের সেরা