kalerkantho

বৃহস্পতিবার  । ১৯ চৈত্র ১৪২৬। ২ এপ্রিল ২০২০। ৭ শাবান ১৪৪১

সড়কে নিভল আট প্রাণ

কালের কণ্ঠ ডেস্ক   

২১ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সড়কে নিভল আট প্রাণ

দেশের বিভিন্ন স্থানে বুধবার রাত ও গতকাল বৃহস্পতিবার সংঘটিত সড়ক দুর্ঘটনায় আটজন নিহত ও সাতজন আহত হয়েছে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর :

ভালুকা (ময়মনসিংহ) : গত বুধবার রাতে ময়মনসিংহের ভালুকায় বালুবাহী চলন্ত ট্রাকের পেছনে মুরগিবাহী পিকআপের ধক্কায় পিকআপটির চালকসহ দুজন নিহত হয়েছে। নিহতরা হলেন নেত্রকোনার পূর্বধলার আলমপুর গ্রামের পিকআপ চালক মো. আমিরুল ইসলাম (৩০) এবং কলমাকান্দা উপজেলার মানিকপুর গ্রামের মুরগি ব্যবসায়ী মো. শামীম মিয়া (৩৫)।

গোপালগঞ্জ : জেলার কাশিয়ানী উপজেলার স্কুল মাজড়া এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে বুধবার রাতে দুর্ঘটনায় মারা যান ডাঙ্গা মাজড়া গ্রামের আল হেরা কিন্ডারগার্টেন স্কুলের শিক্ষিকা ছালমা বেগম (৪৫)। সড়ক পার হওয়ার সময় বাসে ধাক্কা খাওয়ার পর বালুবাহী একটি ট্রাক তাঁকে চাপা দিলে তিনি মারা যান।

হবিগঞ্জ : জেলার নবীগঞ্জ উপজেলার আউশকান্দি মোড়ের কাছে নবীগঞ্জ-আউশকান্দি সড়কে গতকাল দুপুরে মাইক্রোবাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে হেলেনা বেগম (৫৫) নামের এক গৃহবধূ নিহত হন।

মাদারীপুর : মাদারীপুর সদর উপজেলার মধ্য পাঁচখোলায় গতকাল হৃদয় মাতুব্বর (২২) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হন। দ্রুতগতিতে মটরসাইকেল চালাতে গিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে তিনি মারা যান।

শাজাহানপুর (বগুড়া) : বগুড়ার শাজাহানপুরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ইদ্রিস আলী (৫৭) নামের এক শিক্ষক নিহত ও তাঁর এক সহকর্মী আহত হন। গতকাল উপজেলার লক্ষ্মীকোলায় বনানী-পেরিরহাট সড়কে এ ঘটনা ঘটে।

গাজীপুর : জেলার কালীগঞ্জে মেয়েকে দাখিল পরীক্ষাকেন্দ্রে পৌঁছে দিতে যাওয়ার পথে দুর্ঘটনায় সীমা বেগম খুকী (৪০) নামের এক গৃহবধূর মৃত্যু হয়। গতকাল সকালে উপজেলার কালীগঞ্জ-দোলানবাজার সড়কের পৈলানপুরে একটি চাকা খুলে ইজি বাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে গেলে তিনি মারা যান। এ সময় তাঁর মেয়ে তাসমীম আহত হয়।

টাঙ্গাইল : জেলার কালিহাতী উপজেলায় গতকাল দুপুরে বাসচাপায় মোটরসাইকেল আরোহী ইমন মিয়া (১৭) নামের এক কলেজছাত্র নিহত এবং তার দুই বন্ধু আহত হয়। ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের ভূঞাপুর লিংক রোডে একটি বাস তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে এই হতাহতের ঘটনা ঘটে।

মন্তব্য



সাতদিনের সেরা