kalerkantho

মঙ্গলবার । ২৪ চৈত্র ১৪২৬। ৭ এপ্রিল ২০২০। ১২ শাবান ১৪৪১

কুড়িগ্রামে মোটরসাইকেল চুরির অভিযোগে পুলিশ গ্রেপ্তার

কুড়িগ্রাম প্রতিনিধি   

২০ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কুড়িগ্রাম চিফ জুডিশিয়াল মেজিস্ট্রেট আদালতের এক কর্মচারীর মোটরসাইকেল চুরির অভিযোগে তরিকুল ইসলাম নামে এক পুলিশ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। গত মঙ্গলবার সকালে আদালত প্রাঙ্গণে এ ঘটনা ঘটে। পরে একই দিন তরিকুলকে চুরির মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

পুুুলিশ ও আদালত সূত্রে জানা যায়, কুড়িগ্রাম চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের প্রোসেস সার্ভার পদের কর্মচারী আল আমিন আহমেদ মঙ্গলবার সকালে মোটরসাইকেলে করে অফিসে আসেন। এ সময় তিনি ভুলবশত মোটরসাইকেলের সঙ্গে চাবি রেখে  বায়োমেট্রিক হাজিরা দিতে অফিস ভবনে যান। এর অল্প সময় পর আল আমিন ফিরে এসে আদালত প্রাঙ্গণে তাঁর মোটরসাইকেলটি আর দেখতে পাননি। পরে অনেক খোঁজাখুঁজির পর আল আমিন আদালত প্রাঙ্গণে থাকা সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখেন। এ সময় এক পুলিশ সদস্যকে তাঁর মোটরসাইকেল নিয়ে পালাতে দেখা যায়। পরে আল আমিন এ বিষয়টি পুলিশ সুপারকে অবহিত করেন।  ঘটনার সত্যতা পেয়ে তরিকুলকে গ্রেপ্তারের নির্দেশ দেন পুলিশ সুপার।

ঘটনার সত্যতা স্বীকার করে কুড়িগ্রাম সদর থানার ওসি মো. মাহফুজার রহমান জানান, অভিযুক্ত পুলিশ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁর বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবারই তাঁকে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা