kalerkantho

মঙ্গলবার । ২৪ চৈত্র ১৪২৬। ৭ এপ্রিল ২০২০। ১২ শাবান ১৪৪১

সড়কে আট প্রাণহানি

কালের কণ্ঠ ডেস্ক   

২০ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কক্সবাজারের চকরিয়া, বগুড়া, মাগুরার শালিখা, নেত্রকোনার কেন্দুয়া, কুমিল্লা ও যশোরের শার্শায় আলাদা সড়ক দুর্ঘটনায় আটজন নিহত ও অর্ধশতাধিক ব্যক্তি আহত হয়েছে। আমাদের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর:

চকরিয়া (কক্সবাজার): চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় খুটাখালী মেদাকচ্ছপিয়া জাতীয় উদ্যানের কাছে গতকাল বুধবার দুপুরে কংকরবোঝাই ট্রাক ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে দুই চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে বাসের ১০ যাত্রী। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত দুই ব্যক্তির মধ্যে বাসচালকের নাম পাওয়া গেছে। তিনি ভোলার চরফ্যাশনের মৃত শাহজাহানের ছেলে মোহাম্মদ লিটন (৩৫)।

বগুড়া: বগুড়া-জয়পুরহাট সড়কে কিচক বন্দরের অদূরে শিবগঞ্জের হাজিপুর এলাকায় গতকাল বুধবার সকালে যাত্রীবাহী বাস খাদে পড়ে দুজন নিহত ও ১৫ জন আহত হয়েছে। নিহত ব্যক্তিরা হলেন—শিবগঞ্জের রায়নগর উত্তরপাড়ার বাস হেলপার শহিদুল ইসলাম (৪৫) এবং একই উপজেলার পুটখুর গ্রামের মৃত হাফেজ ফকিরের ছেলে অটোরিকশাচালক দিলবর রহমান (৪৮)।

মাগুরা: শালিখার সীমাখালীতে গত মঙ্গলবার রাতে  ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোশাররফ হোসেন (৪৮) নামে এক ক্লিনিক মালিক নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন মোশাররফের স্ত্রী শাহনাজ আক্তার (৩৫)। মোশাররফ মাগুরার সদর উপজেলার খালিমপুর গ্রামের শরাফত জোয়ার্দারের ছেলে। যশোরে কমটেক নামে তাঁর একটি ক্লিনিক রয়েছে।

কুমিল্লা: কুমিল্লার অশোকতলা রেলগেট-সংলগ্ন রাস্তার পশ্চিম পাশে গতকাল সকালে রেলওয়ের ডবল লাইন নির্মাণকাজে নিয়োজিত ম্যাক্স কম্পানির ভেকুর চাপায় শাহিদা বেগম (৫৫) নামে এক নারী নিহত হয়েছেন। তিনি আদর্শ সদর উপজেলার অশোকতলা গ্রামের খোরশেদ আলমের স্ত্রী।

কেন্দুয়া (নেত্রকোনা): কেন্দুয়া-তাড়াইল সড়কের গগডা এলাকায় গতকাল বুধবার দুপুরে সড়ক দুর্ঘটনায় মঞ্জুরুল হক আকন্দ (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। মঞ্জুরুলের বাড়ি উপজেলার মোজাফরপুর ইউনিয়নের পাঁচহারুলিয়া গ্রামে।

মন্তব্য



সাতদিনের সেরা