kalerkantho

রবিবার । ২২ চৈত্র ১৪২৬। ৫ এপ্রিল ২০২০। ১০ শাবান ১৪৪১

গাজীপুরে চাকরি দেওয়ার কথা বলে ডেকে নিয়ে ধর্ষণ

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর   

১৯ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



গাজীপুরে চাকরি দেওয়ার কথা বলে ডেকে নিয়ে ধর্ষণ

চাকরি দেওয়ার কথা বলে একটি বেসরকারি সংস্থার (এনজিও) অফিসে ডেকে নিয়ে এক নারীকে (৩৩) ধর্ষণের অভিযোগ উঠেছে এনজিওটির মালিকের বিরুদ্ধে। গত শনিবার সকালে ঘটনাটি ঘটে গাজীপুর মহানগরের বাসন থানার রওশন সড়ক এলাকায়। সোমবার দুপুরে নির্যাতিত নারী আত্মহত্যার চেষ্টা চালালে ঘটনা জানাজানি হয়। পরে পরিবারের পরামর্শে সোমবার রাতে তিনি বাসন থানায় অভিযোগ দেন। গতকাল মঙ্গলবার মামলা নিয়েছে পুলিশ।

ধর্ষণে অভিযুক্ত মো. ইমরান হোসেন ওরফে আনোয়ার (৪৫) বরিশালের বাকেরগঞ্জ থানা এলাকার নয়ন খলিফার ছেলে। বাসন থানার রওশন সড়ক এলাকায় মোফাজ্জল হোসেনের বাড়িভাড়া নিয়ে সপরিবারে থাকেন তিনি। বাড়ির একটি কক্ষে তিনি ‘আশোর আলো’ নামে একটি ঋণদান এনজিও পরিচালনা করেন।

নির্যাতিত নারীর ভাই বলেন, সাত বছর আগে তাঁর বোনের স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যায়। তারপর থেকে তিনি সন্তানকে নিয়ে তাঁদের সঙ্গে থাকেন। তিনি পোশাক কারখানায় চাকরি করতেন। অসুস্থ হয়ে সাত মাস আগে চাকরি ছেড়ে দেন। সুস্থ হয়ে দু-তিন মাস ধরে চাকরি খুঁজছিলেন না। পূর্বপরিচয়ের সূত্রে জানতে পেরে আনোয়ার তাঁর এনজিওতে ওই নারীকে চাকরি দেওয়ার প্রস্তাব দেন। শনিবার সকালে আনোয়ার মোবাইল ফোনে তাঁকে চাকরির বিষয়ে কথা বলার জন্য অফিসে যেতে বলেন। ৯টার দিকে তিনি এনজিও অফিসটিতে গেলে চাকরি দেওয়ার কথা বলে অনৈতিক প্রস্তাব দেন আনোয়ার। এতে তিনি রাজি না হলে আনোয়ার ভয়ভীতি দেখান। একপর্যায়ে কক্ষের দরজা লাগিয়ে মারধর শুরু করেন। পরে তাঁকে ধর্ষণ করেন আনোয়ার। এ সময় এক নারী দরজার বাইরে পাহারা দেন।

মন্তব্য



সাতদিনের সেরা