kalerkantho

মঙ্গলবার । ২৪ চৈত্র ১৪২৬। ৭ এপ্রিল ২০২০। ১২ শাবান ১৪৪১

সাভারের মাদকাসক্তি নিরাময় কেন্দ্র

রোগী হত্যার অভিযোগে গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

১৬ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সাভারের রেডিও কলোনি এলাকায় নিউ আদর নামে একটি মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে জাহাঙ্গীর আলম (৩৮) নামের এক রোগীকে পিটিয়ে হত্যার অভিযোগে গত শুক্রবার রাতে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁরা হলেন রবিউল হোসেন ও লাবিব আহম্মেদ। তাঁরা দুজনই ওই প্রতিষ্ঠানের কর্মচারী।

এর আগে গত শুক্রবার বিকেলে এনাম মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে জাহাঙ্গীর আলমের লাশ উদ্ধার করে পুলিশ। জাহাঙ্গীরের মৃত্যুতে তাঁর বড় ভাই মানিক পাঁচজনের নাম উল্লেখ করে এবং অচেনা তিনজনকে আসামি করে সাভার মডেল থানায় মামলা করেন। আসামিরা হলেন আরিফুল ইসলাম জুয়েল (৪০), আরিফুল ইসলাম রাজ (৩০), রোমান মৃধা (৩৫), রবিউল হোসেন (২০) ও লাবিব আহম্মেদ (২৭)। হত্যা মামলায় মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের ব্যবস্থাপনা পরিচালক আরিফুল ইসলাম জুয়েলকে প্রধান আসামি করা হয়েছে।

মামলায় উল্লেখ করা হয়, গত বৃহস্পতিবার জাহাঙ্গীরকে নিউ আদর মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে ভর্তি করা হয়। আসামিরা জাহাঙ্গীরকে তাঁদের প্রতিষ্ঠানে নিয়ে যান। পরদিন সকালে স্বজনরা জাহাঙ্গীরের সঙ্গে দেখা করতে চাইলে তাঁরা টালবাহানা করতে থাকেন। দুপুর ১২টার দিকে জানানো হয়, জাহাঙ্গীর অসুস্থ। তাঁকে এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। পরিবারের লোকজন হাসপাতালে পৌঁছে জাহাঙ্গীরের লাশ দেখতে পায়। সাভার মডেল থানার উপপরিদর্শক মনিরুজ্জামান বলেন, ‘পরিবারের সদস্যদের মাধ্যমে খবর পেয়ে এনাম মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে জাহাঙ্গীরের লাশ উদ্ধার করা হয়েছে। জাহাঙ্গীরের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার হওয়া রবিউল ও লাবিব হত্যার বিষয়টি স্বীকার করেছে। মুখে গামছা ঢুকিয়ে ও নাকে পানি দিয়ে জাহাঙ্গীরকে হত্যা করা হয়েছে।’

মন্তব্য



সাতদিনের সেরা