kalerkantho

শনিবার । ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৬ জুন ২০২০। ১৩ শাওয়াল ১৪৪১

শোক

১৫ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



আবুল খায়ের

সেনাবাহিনীর লে. কর্নেল ডা. আপেল মাহমুদ আনোয়ারের বড় ভাই আবুল খায়ের রিপন (৪৯) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল শুক্রবার সকালে ঢাকার একটি হাসপাতালে তিনি মারা যান। গতকাল বিকেলে কিশোরগঞ্জের বাজিতপুরের গাজিরচর গ্রামে জানাজা শেষে তাঁর লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আগামী সোমবার মরহুমের আত্মার শান্তি কামনায় পরিবারের পক্ষ থেকে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। নিজস্ব প্রতিবেদক, হাওরাঞ্চল।

সোহরাব হোসেন গেদু

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন গেদু (৪৯) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত বৃহস্পতিবার ফরিদপুর ডায়াবেটিক হাসপাতালে তিনি মারা যান। বৃহস্পতিবার সন্ধ্যায় শহীদ মুক্তিযোদ্ধা ফকীর মহিউদ্দিন আনছার ক্লাব মাঠে জানাজা শেষে গোয়ালন্দ কেন্দ্রীয় কবরস্থানে তাঁর লাশ দাফন করা হয়। তিনি স্ত্রী, দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি।

তৃপ্তি বৈদ্য

চট্টগ্রাম প্রেস ক্লাবের স্থায়ী সদস্য সমরেশ বৈদ্যর মা তৃপ্তি বৈদ্য (৭৫) পরলোকগমন করেছেন। গতকাল শুক্রবার সকালে নগরের নন্দনকাননের নিজ বাসায় তিনি মারা যান। গতকাল দুপুরে নগরীর বলুয়ার দীঘির পারে অভয়মিত্র মহাশ্মশানে তাঁর শেষকৃত্য অনুষ্ঠিত হয়। তিনি দুই ছেলে, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তৃপ্তি বৈদ্যর মৃত্যুতে চট্টগ্রাম প্রেস ক্লাব ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের নেতারা শোক প্রকাশ করেছেন। নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম।

মন্তব্য



সাতদিনের সেরা