kalerkantho

রবিবার  । ১৫ চৈত্র ১৪২৬। ২৯ মার্চ ২০২০। ৩ শাবান ১৪৪১

আসামিদের গ্রেপ্তার দাবিতে রাস্তায় মা-স্ত্রী-সন্তান

যুবলীগ নেতা নাসির হত্যাচেষ্টার ঘটনায় ১২ দিনেও গ্রেপ্তার নেই কেউই!

রাঙামাটি প্রতিনিধি   

১০ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রাঙামাটিতে যুবলীগ নেতা নাসিরকে হত্যাচেষ্টার ঘটনায় ১২ দিনেও কেউ গ্রেপ্তার হয়নি। আসামিরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। তাদের গ্রেপ্তার না করায় নাসিরের মা, স্ত্রী, সন্তান ও পরিবারের সদস্যরা মানববন্ধন করেছেন। গতকাল রবিবার সকালে রাঙামাটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধনে অবিলম্বে আসামিদের গ্রেপ্তার ও বিচারের দাবি জানানো হয়। নাসিরের পরিবার ছাড়াও তাঁর প্রতিবেশী ও এলাকার সাধারণ মানুষ মানববন্ধনে উপস্থিত ছিলেন।

মানববন্ধনে অভিযোগ করা হয়, ‘নাসিরের ওপর হামলার ঘটনার ১২ দিন অতিবাহিত হয়ে গেলেও পুলিশ কোনো আসামিকে গ্রেপ্তার করেনি। পুলিশ মামলাও নিতে চায়নি। আসামিরা প্রকাশ্যে ঘুরে বেরিয়ে নানা হুমকি দিচ্ছে।’ আসামি গ্রেপ্তার না করায় নাসিরের পরিবারের সদস্যরা এখন আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছেন বলেও দাবি করেন নাসিরের মা।

মামলার বাদী নাসিরের স্ত্রী সালেহা বেগম বলেন, ‘আসামিরা এত প্রভাবশালী যে প্রকাশ্যে তারা ঘুরে বেড়ালেও পুলিশ তাদের গ্রেপ্তার করে না। আসামিরা নানাভাবে আমার স্বামীকে মেরে ফেলার হুমকি দিচ্ছে, আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি।’  নাসিরের ভাই আতাউর রহমান ও মাহবুব বলেন, আসামি আবদুল জব্বার সুজন, মিজান ও আরিফ জামাত-শিবিরের কায়দায় আমার ভাইয়ের শরীরের রগ কেটে দিয়ে হত্যার চেষ্টা করেছিল। পুলিশকে বারবার বলার পরও পুলিশ আসামি ধরছে না।

যুবলীগ নেতা নাসির অভিযোগ করে বলেন, দুই বছর আগের ঘটনায় আমার বিরুদ্ধে আনা মিথ্যা অভিযোগে আমাকে বহিষ্কার করা হয়েছে অথচ যাদের বিরুদ্ধে হত্যা মামলা হয়, তাদের বহিষ্কার তো দূরের কথা তাদের পদ স্থগিত করা হয় না। এখানে কালো টাকার খেলা চলছে, আমরা গরিব, আমাদের পাশে কেউ নেই।

মন্তব্য



সাতদিনের সেরা