kalerkantho

বুধবার । ১৩ ফাল্গুন ১৪২৬ । ২৬ ফেব্রুয়ারি ২০২০। ১ রজব জমাদিউস সানি ১৪৪১

সিলেটে ট্রাক থেকে লাশ উদ্ধারের ঘটনায় গ্রেপ্তার ৩

সিলেট অফিস   

২৬ জানুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সিলেটের দক্ষিণ সুরমার লালমাটিয়ায় ট্রাকের ভেতর থেকে চালক জাহাঙ্গীর মিয়া ও হেলপার রাজু আহমদের লাশ উদ্ধারের ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শুক্রবার রাত থেকে গতকাল শনিবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন জয়নাল, ওই ট্রাকের আগের চালক ইব্রাহীম মিয়া তালুকদার ও সাবেক হেলপার ফজর মিয়া। ইব্রাহীম সিলেটের এয়ারপোর্ট থানাধীন এলাকার ফৌজদার মিয়ার ছেলে ও ফজর জেলার বিশ্বনাথ উপজেলার শ্বাসরাম গ্রামের রুস্তম আলীর ছেলে।

সিলেট মহানগর পুলিশের মোগলাবাজার থানার ওসি আখতার হোসেন জানান, যে ট্রাকটি থেকে জাহাঙ্গীর ও রাজুর লাশ উদ্ধার করা হয়েছে সেটি ১০ চাকার ট্রাক। কিন্তু ট্রাকটির চারটি চাকা ঘটনাস্থলে পাওয়া যায়নি। দুর্ঘটনা হলেও ট্রাকের চাকা খুলে নেওয়ার কথা নয়। ঘটনাস্থলেও দুর্ঘটনার আলামত পাওয়া যায়নি। এ ছাড়া লাশ দুটির শরীরে আঘাতের চিহ্ন থাকায় তদন্ত শুরু করে পুলিশ। তিনি আরো জানান, শুক্রবার রাতে অভিযান চালিয়ে পুলিশ প্রথমে হবিগঞ্জ জেলার মাধবপুর থানাধীন জগদীশপুর মুক্তিযোদ্ধা চত্বরসংলগ্ন এলাকা থেকে জয়নাল নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করে। এ সময় তাঁর কাছ থেকে ট্রাকের তিনটি চাকা উদ্ধার করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা