kalerkantho

শনিবার । ২১ চৈত্র ১৪২৬। ৪ এপ্রিল ২০২০। ৯ শাবান ১৪৪১

শোক

২৪ জানুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



শোক

আবদুল কাদির বিশ্বাস

যশোরের কেশবপুর উপজেলার এসএসজি বরণডালী মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আবদুল কাদির বিশ্বাস (৬৬) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত বুধবার রাতে উপজেলার চাঁদড়া গ্রামের নিজ বাড়িতে তিনি মারা যান। গতকাল বৃহস্পতিবার বাদ জোহর ত্রিমোহিনী দারুল ইসলাম ফাজিল (ডিগ্রি) মাদরাসার মাঠে জানাজা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তিনি স্ত্রী, দুই ছেলে, চার মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। কেশবপুর (যশোর) প্রতিনিধি।

 

আবদুল আজিজ সরদার

কেশবপুর প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ সামসুর রহমানের শ্বশুর আবদুল আজিজ সরদার (৯৩) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত বুধবার রাতে উপজেলার দোরমুটিয়া গ্রামের নিজ বাড়িতে তিনি মারা যান। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে দোরমুটিয়া দাখিল মাদরাসা মাঠে জানাজা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তিনি স্ত্রী, চার ছেলে, পাঁচ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। কেশবপুর (যশোর) প্রতিনিধি।

 

মুক্তিযোদ্ধা আন্তনী মুরমু

নওগাঁর ধামইরহাটের মুক্তিযোদ্ধা আন্তনী মুরমু (৭৬) মারা গেছেন। গত বুধবার সকালে বেনীদুয়ার মিশনপাড়া গ্রামের নিজ বাড়িতে তিনি মারা যান। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে রাষ্ট্রীয় মর্যাদায় তাঁকে দাফন করা হয়েছে। তিনি স্ত্রী, তিন ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি।

 

শামসুল ইসলাম

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা বিএনপির সাবেক দপ্তর সম্পাদক ও জয়চণ্ডী ইউনিয়ন পরিষদ বিএনপির সাবেক সভাপতি মো. শামছুল ইসলাম (১০২) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল বৃহস্পতিবার ভোরে জয়চণ্ডী ইউনিয়নের আবুতালিবপুর গ্রামের নিজ বাড়িতে তিনি মারা যান। গতকাল দুপুরে স্থানীয় আবুতালিবপুর জামে মসজিদ প্রাঙ্গণে জানাজা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তিনি স্ত্রী, তিন ছেলে, পাঁচ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি।

মন্তব্য



সাতদিনের সেরা