kalerkantho

সোমবার । ২৩ চৈত্র ১৪২৬। ৬ এপ্রিল ২০২০। ১১ শাবান ১৪৪১

টঙ্গীতে জাতীয় পার্টিকে অবাঞ্ছিত ঘোষণা ছাত্রলীগের

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর   

২২ জানুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



গাজীপুর-২ আসনের সংসদ সদস্য আহসানউল্লাহ মাস্টার হত্যা মামলায় ফাঁসির দণ্ড পাওয়া আসামি নুরুল ইসলাম দিপুকে জাতীয় পার্টির (জাপা) যুগ্ম মহাসচিব পদ দেওয়ার প্রতিবাদে মহাসড়ক অবরোধ, বিক্ষোভ ও দিপুর কুশপুত্তলিকায় আগুন দিয়েছে ছাত্রলীগ। তারা টঙ্গীতে জাতীয় পার্টিকে অবাঞ্ছিতও ঘোষণা করেছে।

গতকাল মঙ্গলবার দুপুরে টঙ্গী সরকারি কলেজ শাখা ছাত্রলীগ কলেজ গেট এলাকায় ওই কর্মসূচির আয়োজন করে। সাধারণ ছাত্র-ছাত্রী ও নেতাকর্মীরা একাত্মতা প্রকাশ করে কর্মসূচিতে অংশগ্রহণ করেন। দুপুর ১২টার দিকে বিক্ষোভ মিছিল বের হয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক প্রদক্ষিণ শেষে কলেজগেট এলাকায় এক প্রতিবাদসভায় মিলিত হয়। প্রায় ঘণ্টাখানেক অবরোধের কারণে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের দুই পাশে তীব্র যানজটের সৃষ্টি হয়। এ সময় বিক্ষুব্ধ নেতাকর্মীরা দিপু ও জাপা চেয়ারম্যান জি এম কাদেরের কুশপুত্তলিকায় আগুন দেন।

টঙ্গী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি কাজী মন্জুরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এবং কেন্দ্রীয় ছাত্রলীগের সহসম্পাদক রেজাউল করিমের সঞ্চালনায় প্রতিবাদসভায় বক্তব্য দেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী ইলিয়াস আহমেদ, কাউন্সিলর নাসির উদ্দিন মোল্লা। সভায় কাজী মন্জুর হুঁশিয়ারি দিয়ে বলেন, ‘আজ থেকে টঙ্গীতে জাতীয় পার্টির সব কার্যক্রম বন্ধ করে দেওয়া হলো। জাতীয় পার্টির কোনো সভা-সমাবেশ টঙ্গীর মাটিতে হতে দেব না।

মন্তব্য



সাতদিনের সেরা