kalerkantho

শনিবার । ২১ চৈত্র ১৪২৬। ৪ এপ্রিল ২০২০। ৯ শাবান ১৪৪১

বাহুবলে বাসের সুপারভাইজারকে পেটানোর জেরে মহাসড়ক অবরোধ

হবিগঞ্জ প্রতিনিধি   

১৯ জানুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



হবিগঞ্জের বাহুবলে পার্কিং করাকে কেন্দ্র করে বাসের সুপারভাইজারকে পেটানোর অভিযোগ উঠেছে সিএনজিচালিত অটোরিকশার শ্রমিকদের বিরুদ্ধে। এতে ক্ষুব্ধ হয়ে বাস শ্রমিকরা শায়েস্তাগঞ্জ-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়ক এক ঘণ্টা অবরোধ করে রাখে। গতকাল শনিবার দুপুরে উপজেলার মিরপুর বাজার জোড়া সেতু এলাকায় সড়কটি অবরোধ করে তারা। ফলে সড়কের দুই পাশে শতাধিক যানবাহন আটকা পড়ে। এতে চরম দুর্ভোগের শিকার হয় যাত্রীরা। খবর পেয়ে পুলিশ ও শ্রমিক নেতারা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করেন।

জানা যায়, গতকাল দুপুরে সেতুটির কাছে পার্কিং করাকে কেন্দ্র করে কথা-কাটাকাটির একপর্যায়ে মায়ের দোয়া পরিবহনের বাসের সুপারভাইজার জুয়েল মিয়াকে পেটায় শায়েস্তাগঞ্জ রোডে চলাচলরত সিএনজিচালিত অটোরিকশার শ্রমিকরা। আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। এর জেরে ক্ষুব্ধ বাস শ্রমিকরা মহাসড়কটি অবরোধ করে। সড়কের ওপর আড়াআড়িভাবে বাস রেখে প্রতিবন্ধকতা তৈরি করে তারা।

খবর পেয়ে বাহুবল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী ও বাহুবল মডেল থানার ওসি মোহাম্মদ কামরুজ্জামানসহ পুলিশ সদস্য এবং স্থানীয় শ্রমিক নেতারা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করে।

বিষয়টি মীমাংসার জন্য আজ রবিবার দুই শ্রমিক পক্ষকে নিয়ে আলোচনায় বসা হবে বলে জানিয়েছেন বাহুবল মডেল থানার ওসি।

 

মন্তব্য



সাতদিনের সেরা