kalerkantho

বৃহস্পতিবার  । ১৯ চৈত্র ১৪২৬। ২ এপ্রিল ২০২০। ৭ শাবান ১৪৪১

পুলিশ কন্ট্রোল রুমের ছাদ থেকে পড়ে কনস্টেবলের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক   

১৮ জানুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



পুলিশ কন্ট্রোল রুমের ছাদ থেকে পড়ে কনস্টেবলের মৃত্যু

প্রতীকী ছবি

রাজধানীর আব্দুল গণি রোডে পুলিশ কন্ট্রোল রুমের ছাদ থেকে পড়ে এক পুলিশ কনস্টেবলের রহস্যজনক মৃত্যু হয়েছে। তাঁর নাম সুধাংশু কুমার বিশ্বাস (২৪)। গতকাল শুক্রবার সকালে ওই ভবনের সামনে থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়।

সুধাংশু কুমারের বাড়ি ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার খাড়াসুনি গ্রামে। ২০১৫ সালে কনস্টেবল পদে যোগ দেওয়া সুধাংশু পিওএম-পূর্ব বিভাগে কর্মরত ছিলেন।

ঢাকা মহানগর পুলিশের শাহবাগ থানার ওসি আবুল হাসান কালের কণ্ঠকে বলেন, সুধাংশু পারিবারিক কারণে মানসিক সমস্যায় ছিলেন। এ কারণে পুলিশ কন্ট্রোল রুমের ছাদ থেকে লাফিয়ে পড়ে তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে তথ্য পাওয়া গেছে। তবে অন্য কারণে তাঁর মৃত্যু হয়েছে কি না, তদন্ত চলছে।

ঘটনাস্থল পরিদর্শনকারী শাহবাগ থানার এক কর্মকর্তা বলেন, সুধাংশু কন্ট্রোল রুমের তিন নম্বর ভবনে থাকতেন। পারিবারিক কারণে দীর্ঘদিন ধরে মানসিক সমস্যার কারণে তিনি রাজারবাগ পুলিশ লাইনস হাসপাতালে চিকিৎসা নিয়েছিলেন। সহকর্মীরা সমস্যাটি পারিবারিকভাবে মিটিয়ে ফেলার পরামর্শ দিয়েছিলেন। সকালে কাউকে কিছু না বলে ভবনটির চারতলার ছাদে ওঠেন সুধাংশু। পরে ভবন থেকে তিনি লাফিয়ে পড়েন বলে প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা গেছে।

ওই কর্মকর্তা বলেন, আহত সুধাংশুকে রাজারবাগ পুলিশ লাইনস হাসপাতালে নেওয়া হলে তাঁর মৃত্যু হয়। পরে লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। মর্গ সূত্র জানায়, সুধাংশুর শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। মাথার আঘাত গুরুতর ছিল।

মর্গের সামনে সুধাংশুর মামা নীহার রঞ্জন বাগচী কালের কণ্ঠকে বলেন, সুধাংশু বিয়ে করেন ২০১৭ সালে। স্ত্রীকে গ্রামের বাড়ি থেকে ঢাকায় আনতে চেয়েছিলেন; কিন্তু স্ত্রী গ্রামের বাড়িতে থাকতে চাইতেন। এ নিয়ে স্ত্রীর সঙ্গে তাঁর কলহ চলছিল। এ অশান্তির কারণেই তিনি আত্মহত্যা করতে পারেন।

মন্তব্য



সাতদিনের সেরা