kalerkantho

মঙ্গলবার । ২৪ চৈত্র ১৪২৬। ৭ এপ্রিল ২০২০। ১২ শাবান ১৪৪১

ধর্ষণে ব্যর্থ হয়ে রডপেটা

পাথরঘাটায় শিশুকে যৌনপীড়ন

কালের কণ্ঠ ডেস্ক   

১৮ জানুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ধর্ষণে ব্যর্থ হয়ে রডপেটা

নড়াইলের লোহাগড়ায় গত বৃহস্পতিবার রাতে ধর্ষণে ব্যর্থ হয়ে এক নারীকে লোহার রড ও লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করা হয়েছে। নাটোরে তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে একজনকে আটক করে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। বরগুনার পাথরঘাটায় এক শিশুকে ধর্ষণ করা হয়েছে। এ ব্যাপারে প্রতিনিধিদের পাঠানো খবর—

লোহাগড়া (নড়াইল) : লোহাগড়ার কাউড়ীখোলা-কামঠানা এলাকায় গত বৃহস্পতিবার রাতে ধর্ষণচেষ্টায় ব্যর্থ হয়ে এক নারীকে (৩৭) দুর্বৃত্তরা লোহার রড ও লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছে। মারাত্মক আহতাবস্থায় পথচারীরা ওই নারীকে উদ্ধার করে লোহাগড়া হাসপাতালে ভর্তি করে। পথচারীরা জানায়, কাউড়ীখোলা-কামঠানা এলাকায় রাত ৮টার দিকে রাস্তার পাশে রক্তাক্ত অবস্থায় ওই নারীকে দেখতে পেয়ে লোহাগড়া হাসপাতালে নেওয়া হয়।

কয়েকজনের নাম উল্লেখ করে ওই নারী বলেন, ‘আমাকে কয়েকজন যুবক জোর করে ধরে বাগানে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। রাজি না হওয়ায় তারা আমাকে লোহার রড ও লাঠি দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করে।’ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রিপন ঘোষ বলেন, ওই নারীর মাথা অনেকখানি কেটে গেছে। একটি হাতও ভেঙে গেছে। উন্নত চিকিৎসার জন্য শুক্রবার সকালে তাঁকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। লোহাগড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. আমানুল্লাহ আল-বারী জানান, তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

নাটোর : নাটোর শহরতলীর বনবেলঘড়িয়া আদর্শ গ্রাম এলাকায় মাদরাসার তৃতীয় শ্রেণির ছাত্রীকে অস্ত্রের মুখে ধর্ষণের চেষ্টার অভিযোগে মাসুদ (৪৮) নামের এক ব্যক্তিকে পুলিশের হাতে তুলে দিয়েছে এলাকাবাসী। মাসুদ এলাকার মৃত হাসেম আলীর ছেলে।

পাথরঘাটা (বরগুনা) : পাথরঘাটার চরলাঠিমারা গ্রামে গত বৃহস্পতিবার বিকেলে সাত বছরের এক শিশুকে ধর্ষণ করা হয়েছে। গতকাল শুক্রবার সকালে অভিযুক্ত রাসেলকে (২৫) তথ্য-প্রযুক্তি ব্যবহার করে আটক করেছে পাথরঘাটা থানা পুলিশ। পরে ওই শিশুর দাদি বাদী হয়ে রাসেলকে আসামি করে পাথরঘাটা থানায় মামলা করেন। রাসেল উপজেলার পাথরঘাটা সদর ইউনিয়নের চরলাঠিমারা গ্রামের আনছার খানের ছেলে।

মন্তব্য



সাতদিনের সেরা