kalerkantho

মঙ্গলবার । ২৮ জানুয়ারি ২০২০। ১৪ মাঘ ১৪২৬। ২ জমাদিউস সানি ১৪৪১     

সড়ক থেকে তুলে নিয়ে ছাত্রীকে ধর্ষণচেষ্টা

নিজস্ব প্রতিবেদক   

১৪ জানুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সড়ক থেকে তুলে নিয়ে ছাত্রীকে ধর্ষণচেষ্টা

রাজধানীর সবুজবাগ এলাকার সড়ক থেকে স্থানীয় এক কলেজছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণচেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ওই শিক্ষার্থীকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। 

ওসিসি সূত্র জানিয়েছে, ওই শিক্ষার্থী ছাড়াও ধর্ষণের শিকার হয়ে ওসিসিতে বর্তমানে ভর্তি আছে ১২ জন। ওসিসিতে এ ধরনের ভুক্তভোগীর চিকিৎসার জন্য আটটি বেড রয়েছে। বেড কম থাকায় ওসিসির ভেতরে একেক বেডে দুই থেকে তিনজনকে রাখতে হচ্ছে।

সবুজবাগ থানার এসআই রিয়াজ উদ্দিন বলেন, চাচাতো ভাই মো. জাহিদুল মেয়েটিকে ধর্ষণের চেষ্টা চালায় বলে অভিযোগ পাওয়া গেছে। মেয়েটির শরীরের বিভিন্ন স্থানে নির্যাতনের জখম রয়েছে। তবে সে ধর্ষণের শিকার হয়েছে কি না, তা জানার জন্য তাকে ওসিসিতে ভর্তি করা হয়েছে। এসআই রিয়াজ বলেন, ছাত্রীর পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দেওয়া হয়েছে। অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে।

ভুক্তভোগীর বড় বোন গত রাতে হাসপাতালে বলেন, তাঁদের বাসা সবুজবাগ থানার সরকারবাড়ী এলাকায়। তাঁর ছোট বোন স্থানীয় কলেজের এইচএসসির ছাত্রী। কলেজে কোচিং শেষে বাসায় ফেরার পথে তাঁদের চাচাতো ভাই জাহিদুল তাকে সড়ক থেকে তুলে নিয়ে জঙ্গলের পেছনে ধর্ষণের চেষ্টা চালায়। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে জাহিদুল

পালিয়ে যায়। তিনি আরো বলেন, ‘জাহিদুল বিবাহিত। তার এক সন্তান রয়েছে। সে দীর্ঘদিন ধরে আমার বোনকে উত্ত্যক্ত করত। শুধু তা-ই নয়, আমার বোনের ছবি সম্পাদনা করে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখাত। এসব কারণে ছোট বোন অনেক দিন কলেজেও যায়নি।’

মন্তব্য



সাতদিনের সেরা