kalerkantho

বুধবার । ২৫ চৈত্র ১৪২৬। ৮ এপ্রিল ২০২০। ১৩ শাবান ১৪৪১

বন্দুকযুদ্ধে ইউপিডিএফ কর্মী নিহত

প্রতিনিধি (পানছড়ি) খাগড়াছড়ি   

১২ জানুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



খাগড়াছড়ির পানছড়ি মরাটিলা এলাকায় নিরাপত্তা বাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে মহেন্দ্র ত্রিপুরা (৩০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি মরাটিলা এলাকার পদ্মিনীপাড়া গ্রামের মিলন ভূষণ ত্রিপুরার ছেলে। নিরাপত্তা বাহিনীর দাবি, নিহত মহেন্দ্র ইউপিডিএফ প্রসিত গ্রুপের সক্রিয় চাঁদা সংগ্রাহক ছিলেন।

এ ঘটনার প্রতিবাদে ইউপিডিএফ প্রসিত গ্রুপ ১২ জানুয়ারি রবিবার পানছড়ি বাজার বয়কট ও সোমবার সকাল ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত সড়ক অবরোধের ডাক দেয়। ইউপিডিএফ পানছড়ি থানা ইউনিটের সংগঠক রূপায়ণ চাকমা কর্মসূচি ডাক দেওয়ার কথা নিশ্চিত করেন।

নিরাপত্তা বাহিনী সূত্রে জানা যায়, গত শুক্রবার রাত আনুমানিক ১০টার দিকে বন্দুকযুদ্ধের ঘটনাটি ঘটে। গোপন সংবাদের ভিত্তিতে সন্ত্রাসীর অবস্থানের কথা শুনে পানছড়ি সাব-জোনের একটি সেনা টহল মরাটিলা এলাকায় যায়। এ সময় সেনাবাহিনীর গাড়ি লক্ষ্য করে গুলি চালালে সেনাবাহিনীও পাল্টা গুলি চালায়। এতে মাহেন্দ্র ত্রিপুরা ঘটনাস্থলে নিহত হন। পরে ঘটনাস্থল থেকে একটি ইতালিয়ান পিস্তল ও চাঁদার নগদ টাকা উদ্ধার করা হয়।  পানছড়ি থানার ওসি নুরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠিয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা