kalerkantho

শনিবার । ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৩০  মে ২০২০। ৬ শাওয়াল ১৪৪১

দক্ষিণে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ৪

নিজস্ব প্রতিবেদক   

১০ জানুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচন আগামী ৩০ জানুয়ারি। তবে যাচাই-বাছাই, আপিল এবং প্রার্থিতা প্রত্যাহার শেষে দক্ষিণ সিটি করপোরেশনে নির্বাচনের আগেই কাউন্সিলর নির্বাচিত হয়েছেন চারজন প্রার্থী। আর কোনো প্রার্থী না থাকায় এ চারজন প্রতিদ্বন্দ্বিতা ছাড়াই নির্বাচিত হন। এর মধ্যে দুজন সাধারণ কাউন্সিলর, দুজন সংরক্ষিত মহিলা আসনের। গতকাল ছিল প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন।

দক্ষিণের ৮ নম্বর সংরক্ষিত মহিলা আসনে মনোনয়নপত্র জমা দেন একজন আওয়ামী লীগের নিলুফার রহমান। ৬ নম্বর সংরক্ষিত আসনে মনোনয়ন জমা দেন বিএনপি সমর্থিত রফিকা আফরোজ এবং আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী নারগীস মাহতাব এবং আরেক প্রার্থী মোসাম্মৎ কিশোয়ারা। এর মধ্যে রফিকা আফরোজ গত ৫ জানুয়ারি প্রার্থিতা প্রত্যাহার করেন। আর গতকাল প্রার্থিতা প্রত্যাহার করেন নারগীস মাহতাব। ফলে এ আসনে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন মোসাম্মৎ কিশোয়ারা।

সাধারণ ২৫ নম্বর ওয়ার্ডে মনোনয়ন দাখিল করেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আনোয়ার ইকবাল সান্টু এবং বিএনপি সমর্থিত প্রার্থী আলতাফ হোসেন। তবে আলতাফ গতকাল প্রার্থিতা প্রত্যাহার করায় সান্টু বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন।

মন্তব্য



সাতদিনের সেরা