kalerkantho

বুধবার । ২০ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৩ জুন ২০২০। ১০ শাওয়াল ১৪৪১

বিএনপির দুই সিটির নির্বাচন পরিচালনা কমিটির বৈঠক অনুষ্ঠিত

প্রার্থীদের নিয়ে সভা হবে আজ

নিজস্ব প্রতিবেদক   

৮ জানুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের জন্য গঠিত বিএনপির নির্বাচন পরিচালনা কমিটির নেতারা বৈঠক করেছেন। বৈঠকে সিদ্ধান্ত হয়েছে আজ বুধবার তাঁরা আলাদাভাবে দুই মেয়র পদপ্রার্থী, সমর্থন পাওয়া কাউন্সিলর ও সংরক্ষিত ওয়ার্ডে সমর্থন পাওয়া কাউন্সিলরদের নিয়ে সভা করবেন। গতকাল মঙ্গলবার বিএনপির ডিএসসিসি নির্বাচন পরিচালনা কমিটির বৈঠক অনুষ্ঠিত হয়েছে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে। আর ডিএনসিসির নির্বাচন পরিচালনা কমিটির বৈঠক হয়েছে গুলশানে দলের ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টুর বাসভবনে।

জানা গেছে, আজ বুধবার বিকেল ৩টায় দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের শাহজাহানপুরের বাসায় বৈঠক হবে সংরক্ষিত আসনের সমর্থন পাওয়া ওয়ার্ড কাউন্সিলরদের। আর বিকেল ৫টায় গোপীবাগে বিএনপির মেয়র পদপ্রার্থী ইশরাক হোসেনের বাসায় বৈঠক হবে সমর্থন পাওয়া মেয়র ও কাউন্সিলরদের। সেখানে দিক-নির্দেশনামূলক ও ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে নেতারা আলোচনা করবেন।

নয়াপল্টনের দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে উপস্থিত ছিলেন নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক ও স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, কমিটির সদস্য আব্দুস সালাম, সালাহউদ্দিন আহমেদ, আবুল বাশার, আফরোজা আব্বাস প্রমুখ।

জানতে চাইলে বৈঠকে থাকা ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক আবুল বাশার কালের কণ্ঠকে বলেন, ‘বুধবার ৩টায় শাহজাহানপুরে মির্জা আব্বাসের বাসায় সংরক্ষিত ওয়ার্ড এবং ৫টায় মেয়র প্রার্থীসহ সমর্থন পাওয়া কাউন্সিলরদের নিয়ে আমরা বৈঠক করব বলে আজকের (গতকাল) সভায় সিদ্ধান্ত হয়েছে। সেখানে নির্বাচনের পরবর্তী পরিকল্পনা নিয়ে আলোচনা হবে।’

মন্তব্য



সাতদিনের সেরা