kalerkantho

বুধবার । ২০ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৩ জুন ২০২০। ১০ শাওয়াল ১৪৪১

চরমোনাই পীর বললেন

সুষ্ঠু নির্বাচনের পথ পরিষ্কার করতে হবে

মেয়র প্রার্থীদের গণসংযোগ

নিজস্ব প্রতিবেদক   

৮ জানুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করে সুষ্ঠু নির্বাচনের পথ পরিষ্কার করতে হবে। প্রশ্নবিদ্ধ নির্বাচনের চেষ্টা করলে কারো জন্যই সুখকর হবে না। আসন্ন সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে গতকাল মঙ্গলবার বিকেলে পুরানা পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক আলোচনায় ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম এসব কথা বলেন।

চরমোনাই পীর বলেন, ইভিএম যখন বিশ্ব থেকে প্রত্যাখ্যাত হচ্ছে, তখন ইভিএম চাপিয়ে দেওয়া গভীর ষড়যন্ত্রের অংশ। তিনি বলেন, নির্বাচনে সমতল মাঠ নিশ্চিত করতে না পারলে সাংবিধানিক প্রতিষ্ঠান হিসেবে নির্বাচন কমিশনের পদে থাকার কোনো অধিকার নেই। তিনি ইসিকে সতর্ক করে বলেন, নির্বাচন কমিশনকে জনগণের মুখোমুখি দাঁড় করালে ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হবেন।

এ সময় আরো বক্তব্য দেন নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম, মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান ও মাওলানা গাজী আতাউর রহমান, সহকারী মাহসচিব আমিনুল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, আহমদ আবদুল কাইয়ূম, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে হাতপাখা প্রতীকের মেয়র প্রার্থী আলহাজ আব্দুর রহমান, উত্তর সিটি মেয়র প্রার্থী শেখ ফজলে বারী মাসউদ প্রমুখ।

মন্তব্য



সাতদিনের সেরা