kalerkantho

মঙ্গলবার । ২৮ জানুয়ারি ২০২০। ১৪ মাঘ ১৪২৬। ২ জমাদিউস সানি ১৪৪১     

নবজাতকের মুখ দেখা হলো না জামাই-শ্বশুরের

পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫

কালের কণ্ঠ ডেস্ক   

১৫ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সিজারিয়ান অপারেশনের মাধ্যমে রোখসানা খাতুনের গতকাল শনিবার সন্তানের জন্ম হয়। নবজাতককে দেখতে ক্লিনিকে যাচ্ছিলেন রোখসানার বোনজামাই আবুল বাশার ও বাবা মাহাতাব উদ্দিন সরদার। পথে তাঁদের বহনকারী অটোরিকশার সঙ্গে ট্রলির সংঘর্ষ বাধে। এতে প্রাণ গেছে জামাই-শ্বশুরের। গতকাল পাবনার আটঘরিয়ার জালালের ঢালে এ দুর্ঘটনা ঘটে। এ ছাড়া ঝিনাইদহের মহেশপুর ও কালীগঞ্জ, লক্ষ্মীপুরের কমলনগর এবং ময়মনসিংহের নান্দাইলে সড়কে প্রাণ হারিয়েছে আরো পাঁচজন। বিস্তারিত কালের কণ্ঠ’র প্রতিনিধিদের খবরে :

চাটমোহর (পাবনা) : নিহত মাহাতাব উদ্দিন সরদার চাটমোহর উপজেলার মুলগ্রাম ইউনিয়নের খতবাড়ি পশ্চিমপাড়া গ্রামের মৃত চাঁদ আলী সরদারের ছেলে। তাঁর মেয়েজামাই আবুল বাশার একই গ্রামের গোলাপ হোসেনের ছেলে। নিহত মাহাতাবের ভাগ্নে রাশেদুল ইসলাম জানান, গতকাল পাবনা শহরের একটি ক্লিনিকে রোকসানার ছেলেসন্তানের জন্ম হয়। তাকে দেখতে খতবাড়ি থেকে মাহাতাব ও তাঁর জামাই বাশারসহ কয়েকজন অটোরিকশাযোগে পাবনায় যাচ্ছিলেন। পথে জালালের ঢাল এলাকায় চালবোঝাই পাওয়ার ট্রলির সঙ্গে সংঘর্ষ হয়। এতে চারজন গুরুতর আহত হন। তাঁদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মাহাতাবকে মৃত ঘোষণা করেন। পরে বাশারকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়।

ঝিনাইদহ : গতকাল সন্ধ্যায় মহেশপুর থেকে মহিদুল ইসলাম (৫৫) ও তাঁর ছেলে আশিকুর রহমান (২২) মোটরসাইকেলযোগে গ্রামের বাড়ি শিবানন্দপুরে ফিরছিলেন। পথে নস্তির মাঠ এলাকায় বিপরীত দিক থেকে আসা বাসের সঙ্গে তাঁদের বাইকের সংঘর্ষ হয়। স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে মহেশপুর উপজেলা হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এর আগে গতকাল সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার কাশিপুর এলাকায় পাওয়ার ট্রলি উল্টে চালক হেলাল উদ্দীন (৩৪) নিহত হন।

লক্ষ্মীপুর : গতকাল দুপুরে কমলনগরে অটোরিকশা ও মোটরসাইকেলের সংঘর্ষে কামাল হোসেন (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। ফজুমিয়ারহাট-চরবসু সড়কের চরকাদিরা এলাকার এ দুর্ঘটনায় আরো পাঁচজন আহত হয়েছে। নিহত কামাল উপজেলার সাহেবেরহাট ইউনিয়নের আব্দুস সোবহানের ছেলে।

ময়মনসিংহ : গতকাল দুপুরে নান্দাইলের আচারগাঁও এলাকায় ইজি বাইকের চাপায় দুই শিশু গুরুতর আহত হয়। পরে হাসপাতালে নেওয়ার পর শিশু সিয়াম মিয়া (৭) মারা যায়।

মন্তব্য



সাতদিনের সেরা