kalerkantho

সোমবার। ২৭ জানুয়ারি ২০২০। ১৩ মাঘ ১৪২৬। ৩০ জমাদিউল আউয়াল ১৪৪১     

সড়ক দুর্ঘটনায় চার জেলায় নিহত ৫

কালের কণ্ঠ ডেস্ক   

১৩ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রাজশাহীর কাটাখালী, হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ, নোয়াখালীর কোম্পানীগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে সড়ক দুর্ঘটনায় পাঁচজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে বাসচাপায় দুজনের মৃত্যু হয়েছে কাটাখালীতে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবরে বিস্তারিত—

রাজশাহী : দুর্ঘটনাটি ঘটে গতকাল দুপুরে, নগরীর কাটাখালী পৌর এলাকায় ঢাকা-রাজশাহী মহাসড়কে। নিহত দুজন হলেন নাটোরের বাগাতিপাড়া উপজেলার তকিনগর গ্রামের আব্দুল ওয়াহাবের ছেলে পাপুল হোসেন (৩৫) এবং একই গ্রামের কালু হোসেনের ছেলে আব্দুল হাদি (১৮)। তাঁরা মোটরসাইকেলে করে রাজশাহী থেকে নাটোরের দিকে যাচ্ছিলেন। পুলিশ জানায়, ‘বাংলা ট্র্যাক ক্রিকেট একাডেমি’ এলাকায় একটি বাস আরেকটি বাসকে অতিক্রমের চেষ্টা করে। ওই সময় বাসের নিচে চাপা পড়ে পাপুল ও হাদি। হাসপাতালে নেওয়ার আগেই মৃত্যু হয় তাঁদের।

হবিগঞ্জ : দুর্ঘটনাটি ঘটে গতকাল সকাল ৮টার দিকে; সুদিয়াখলা এলাকায় হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কে। সেখানে সিএনজিচালিত অটোরিকশা ও ট্রাক্টরের মুখামুখি সংঘর্ষে লিটন মিয়া (১৮) নামের এক শ্রমিকের মৃত্যু হয়। লিটন চুনারুঘাট উপজেলার  কাছিশাইল গ্রামের কুটি মিয়ার ছেলে।

ব্রাহ্মণবাড়িয়া : দুর্ঘটনাটি ঘটে গতকাল দুপুরে; বিজয়নগরের বুধন্তী ইউনিয়নের কেনা গ্রামে। সেখানে ট্রাক্টরচাপায় নূর আলম (৫) নামের এক শিশুর মৃত্যু হয়। সে ওই এলাকার মফিজুল খানের ছেলে।

নোয়াখালী : দুর্ঘটনাটি ঘটে গতকাল সকাল ১১টার দিকে; কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নে বাংলা বাজার-সোনাগাজী সড়কে। সেখানে ব্যাটারিচালিত অটোরিকশার চাপায় আল মাহতাব হোসেন আরিয়ান (৮) নামের এক শিশুর মৃত্যু হয়। সে মুছাপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের জসিম উদ্দিনের ছেলে।

 

 

মন্তব্য



সাতদিনের সেরা