kalerkantho

বুধবার । ২২ জানুয়ারি ২০২০। ৮ মাঘ ১৪২৬। ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১     

টঙ্গীতে দুই বোনকে ধর্ষণের অভিযোগ

সিদ্ধিরগঞ্জে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ

কালের কণ্ঠ ডেস্ক   

১২ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



টঙ্গীতে দুই বোনকে ধর্ষণের অভিযোগ

গাজীপুরের টঙ্গীতে দুই বোন ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত মঙ্গলবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। দুই বোনের একজনের করা মামলায় ওই রাতেই ছয় আসামির দুজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১।  নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে—

টঙ্গী (গাজীপুর) : টঙ্গীতে দুই বোনকে (১৮) ও (১৬) ধর্ষণের ঘটনায় গ্রেপ্তারকৃতরা হলেন মোমেন (২১) ও শরীফ (২২)। নাঈম, রাসেলসহ মামলার অন্য দুই আসামিকে এখন পর্যন্ত গ্রেপ্তার করা যায়নি। মামলা সূত্রে জানা যায়, ওই দুই বোন মঙ্গলবার সন্ধ্যায় ফুপাতো ভাইয়ের সঙ্গে দেখা করতে টঙ্গী বাজার যান। সেখানে তুরাগ নদের পাশে ভাইয়ের জন্য অপেক্ষার একপর্যায়ে অপরিচিত এক নারী এসে তাদের ভাইয়ের কথা বলে ঘাটে নিয়ে যান। সেখানে অপেক্ষারত নাঈম, রাসেল, শরিফ হোসেন, মোমেনসহ আরো এক যুবক তাদের নৌকায় তুলে নেন। পরে একটি পোশাক কারখানার পেছনে নিয়ে ওই নারী ও বাকি যুবকদের সহায়তায় নাঈম ও রাসেল তাদের ধর্ষণ করেন। এ সময় তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে গেলে অভিযুক্তরা পালিয়ে যান। পরে অজ্ঞাতপরিচয় নারীসহ ছয়জনের নামে টঙ্গী পশ্চিম থানায় ধর্ষণ মামলা করা হয় এবং র্যাব-১ শরীফ ও মোমেনকে গ্রেপ্তার করে। টঙ্গী পশ্চিম থানার ওসি (তদন্ত) মো. দেলোয়ার হোসেন বলেন, বোনদের স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিদের ধরার চেষ্টা অব্যাহত আছে।

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) : সিদ্ধিরগঞ্জে কিশোরীকে (১৬) ধর্ষণের ঘটনাটি ঘটে সোমবার রাতে। মঙ্গলবার রাতে ওই কিশোরী বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় তিনজনকে আসামি করে ধর্ষণ মামলা দায়ের করলে পুলিশ দুজনকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন রবিন (১৯) ও কালাম (৩০)। আরেক আসামি ফারুক (২৫) পলাতক আছেন। পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, ওই কিশোরীর সঙ্গে স্থানীয় অটোরিকশাচালক রবিনের প্রেমের সম্পর্ক ছিল। সোমবার রাতে ঘুরতে যাওয়ার কথা বলে রবিন তাকে পাইনাদী উত্তরপাড়া এলাকার একটি বিলে নিয়ে যান। পরে রবিন তাঁর দুই সঙ্গী কালাম ও ফারুককে নিয়ে কিশোরীকে ধর্ষণ করে পালিয়ে যান। কিশোরী বাড়ি ফিরে বিষয়টি তার আত্মীয়স্বজনকে জানায় এবং থানায় মামলা করে। এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক বলেন, গ্রেপ্তারকৃত দুজনকে গতকাল দুপুরে আদালতে পাঠানো হয়েছে। কিশোরীর ডাক্তারি পরীক্ষা করা হবে।

মন্তব্য



সাতদিনের সেরা