kalerkantho

মঙ্গলবার । ২৮ জানুয়ারি ২০২০। ১৪ মাঘ ১৪২৬। ২ জমাদিউস সানি ১৪৪১     

প্রশাসনে ২৫ নারীর অভিযোগ

বিরামপুরে দুই মাদক কারবারি আটক, কারাদণ্ড

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি   

১২ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



দিনাজপুরের বিরামপুরে স্থানীয় নারীদের অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে। পরে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে ওই দুজনকে আট মাস ও ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়। অভিযোগ পাওয়ার কয়েক ঘণ্টার মধ্যে পুলিশ ওই অভিযান চালায়।

গত মঙ্গলবার বিকেলে উপজেলা চেয়ারম্যান খায়রুল ইসলাম রাজু, উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদুর রহমান ও ওসি মনিরুজ্জামানের কাছে এলাকায় মাদকসেবী ও কারবারিদের দৌরাত্ম্যের কথা জানিয়ে এ ব্যাপারে সহযোগিতা চান পৌর শহরের ৪ নম্বর ওয়ার্ডের কৃষ্টচাঁদপুর গ্রামের ২৫ জন নারী।

সাজাপ্রাপ্ত দুই কারবারি হলেন পৌর শহরের কৃষ্টচাঁদপুরের মৃত সাহাদ আলীর ছেলে সেলিম মিয়া ও মানিক মিয়ার স্ত্রী রোজিনা বেগম রোজী। এর মধ্যে সেলিম মিয়াকে আট মাস এবং রোজিনা বেগমকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান মনির বলেন, অভিযোগ পেয়ে রাতেই অভিযান চালিয়ে দুই কারবারিকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। আদালত তাঁদের কারাদণ্ড দিয়েছেন। এলাকায় মাদক নির্মূল না হওয়া পর্যন্ত এই অভিযান অব্যাহত থাকবে। মাদকসেবী বা কারবারি কাউকেই ছাড় দেওয়া হবে না।

মন্তব্য



সাতদিনের সেরা