kalerkantho

শনিবার । ২৫ জানুয়ারি ২০২০। ১১ মাঘ ১৪২৬। ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১     

জি এম কাদের বললেন

বিলীন হওয়া বিএনপির স্থান নেবে জাপা

নিজস্ব প্রতিবেদক   

৮ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বিলীন হওয়া বিএনপির স্থান নেবে জাপা

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদে বিরোধীদলীয় উপনেতা গোলাম মুহম্মদ কাদের বলেছেন, বিএনপি এখন হতাশাগ্রস্ত একটি রাজনৈতিক দল। হতাশা নিয়ে একটি রাজনৈতিক সংগঠন বেশি দূর এগোতে পারে না। দল হিসেবে আগামী দিনে বিএনপির বিলীন হওয়ার সম্ভাবনা আছে। আমরা আশাবাদী, বিএনপির সেই স্থান দখল করবে জাতীয় পার্টি। কারণ রাজনীতির স্থান কখনো শূন্য থাকে না। গতকাল শনিবার সকালে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে জাতীয় পার্টির অঙ্গসংগঠন জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাতীয় পার্টিকে শক্তিশালী সংগঠন হিসেবে গড়ে তোলার আহ্বান জানিয়ে জি এম কাদের বলেন, আসুন সবাই মিলে জাতীয় পার্টিকে শক্তিশালী করি। জাতীয় পার্টি সংগঠন গড়েই দ্বিতীয় অবস্থানে যেতে চায়। স্বেচ্ছাসেবক পার্টির নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, ‘স্বেচ্ছাসেবক পার্টিকে আরো শক্তিশালী করে গড়ে তুলতে হবে। অঙ্গসংগঠন শক্তিশালী না হলে জাতীয় পার্টি দুর্বল হয়ে পড়বে।’

জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার সভাপতিত্বে সম্মেলনে আরো বক্তব্য দেন জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, ফয়সাল চিশতি প্রমুখ।

সম্মেলনে সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকাকে সভাপতি ও বেলাল হোসেনকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা