kalerkantho

সোমবার । ২০ জানুয়ারি ২০২০। ৬ মাঘ ১৪২৬। ২৩ জমাদিউল আউয়াল ১৪৪১     

মানিকগঞ্জে ট্রলার ডুবে কলেজছাত্র নিখোঁজ

সিংগাইর-হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি   

৬ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



মানিকগঞ্জের হরিরামপুর উপজেলায় পদ্মা নদীতে বালুবাহী ভলগেটের ধাক্কায় ইঞ্জিনচালিত একটি ট্রলার ডুবে রনি বিশ্বাস (২৬) নামের এক কলেজছাত্র নিখোঁজ রয়েছেন। এ ছাড়া এ ঘটনায় আহত হয়েছে ট্রলারের আরো দুই যাত্রী। গতকাল বৃহস্পতিবার দুপুরে পদ্মা নদীর বয়ড়া এলাকায় এই ঘটনা ঘটে। রনি সরকারি দেবেন্দ্র কলেজের স্নাতকোত্তর শেষ বর্ষের ছাত্র। তিনি উপজেলার চালা ইউনিয়নের দিয়াবাড়ী হাসমিলান গ্রামের কাদের বিশ্বাসের ছেলে।

ফায়ার সার্ভিস ও পারিবারিক সূত্রে জানা গেছে, রনি স্থানীয় ৯ জন তরুণের সঙ্গে বয়ড়ার চরে বনভোজনের আয়োজন করেন। এ জন্য গতকাল সকাল ১১টার দিকে রনিসহ অন্য তরুণরা উপজেলার আন্ধারমানিক খেয়াঘাট থেকে একটি ইঞ্জিনচালিত ট্রলারে করে বয়ড়ার চরের উদ্দেশে রওনা দেন। এ সময় বালুবাহী একটি ভলগেটের ধাক্কায় তাঁদের ট্রলারটি ডুবে যায়। পরে অন্যরা কোনোভাবে সাঁতরে তীরে উঠতে পারলেও রনি নিখোঁজ হন। পরে স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে পাটুরিয়া ঘাটের ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে পৌঁছান এবং উদ্ধার তৎপরতা শুরু করেন।

পাটুরিয়া ঘাট ফায়ার সার্ভিসের সাব-অফিসার সাবজেল হোসেন বলেন, খবর পেয়ে উদ্ধার অভিযান শুরু করা হয়। তিন ঘণ্টা চেষ্টার পরও ট্রলার ও নিখোঁজ ছাত্রের সন্ধান পাওয়া যায়নি। বিকেল ৩টায় অভিযান সমাপ্ত করা হয়েছে। আজ শুক্রবার আবারও নিখোঁজ ছাত্রের সন্ধানে নদীতে অভিযান শুরু করা হবে।

মন্তব্য



সাতদিনের সেরা