kalerkantho

রবিবার । ১৯ জানুয়ারি ২০২০। ৫ মাঘ ১৪২৬। ২২ জমাদিউল আউয়াল ১৪৪১     

সড়কে ঝরল চার প্রাণ

কালের কণ্ঠ ডেস্ক   

৬ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



মানিকগঞ্জের শিবালয়ে পিকআপভ্যানের চাপায় এক মা ও তাঁর মেয়ে প্রাণ হারিয়েছে। ট্রাকের ধাক্কায় এক শিশুর মৃত্যু হয়েছে নওগাঁর ধামইরহাটে। আর মাদারীপুরের শিবচরে মাহিন্দ্রার ধাক্কায় বাইকের এক যাত্রী নিহত ও অপরজন আহত হয়েছে। বিস্তারিত কালের কণ্ঠ’র প্রতিনিধিদের পাঠানো খবরে—

শিবালয় (মানিকগঞ্জ) : গত বুধবার রাতে মানিকগঞ্জের শিবালয়ে পিকআপভ্যানের চাপায় নার্গিস আক্তার (৩৮) ও তার মেয়ে শারমিন শাম্মী (৭) নিহত হয়। রাত সাড়ে আটটার দিকে ঢাকা-পাটুরিয়া মহাসড়কের নবগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত নার্গিস মাগুরার শালিখা উপজেলার আরপাড়া সোনাপুর এলাকার মো. সুমনের স্ত্রী। এ ঘটনায় পিকআপটিকে জব্দ করা হয়েছে, মামলা হয়েছে থানায়।

ধামইরহাট (নওগাঁ) : গতকাল সকাল সাড়ে ১০টায় উপজেলার আগ্রাদ্বিগুণ ইউনিয়নের লোদীপুর বটতলীতে এ দুর্ঘটনা ঘটে। নিহত জুনায়েদ হোসেন (৬) লোদীপুর গ্রামের আনোয়ার হোসেনের একমাত্র সন্তান।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ধান নেওয়ার জন্য একটি ট্রাক মধইল থেকে আগ্রাদ্বিগুন বাজারে আসছিল। দ্রুতগামী এ ট্রাক লোদীপুর বটতলী গরুসেড এলাকায় জুনায়েদকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই শিশু জুনায়েদ মারা যায়। পরে স্থানীয়রা ট্রাকসহ চালক ও তাঁর সহকারীকে আটক করে খেলনা ইউনিয়ন পরিষদে নিয়ে আসে।

শিবচর (মাদারীপুর) : গতকাল সকালে ঢাকা থেকে দুটি মোটরসাইকেলযোগে শরীয়তপুরের জাজিরার উদ্দেশে রওনা দেয় চার বন্ধু ইকবাল হোসেন, বাদশা মিয়া, আলী হোসেন ও শ্রাবণ হোসেন। বাহন দুটি শিবচর উপজেলার সাহেববাজার এলাকায় পৌঁছালে ইকবাল ও বাদশার বাইককে পেছন থেকে ধাক্কা দেয় একটি মাহিন্দ্রা। এতে ঘটনাস্থলেই ইকবাল নিহত হয়। আহত বাদশাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্থানীয়রা। নিহত ইকবাল হোসেন ঢাকার সবুজবাগ এলাকার আলী হোসেনের ছেলে।

মন্তব্য



সাতদিনের সেরা