kalerkantho

সোমবার । ১৬ ডিসেম্বর ২০১৯। ১ পোষ ১৪২৬। ১৮ রবিউস সানি                         

নোটিশ বোর্ড

৫ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নোটিশ বোর্ড

ড্যাফোডিল টেকনিক্যাল ইনস্টিটিউটের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের ৭১ মিলনায়তনে এ নবীনবরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ড. মো. মোরাদ হোসেন মোল্যা। সংবাদ বিজ্ঞপ্তি।


ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে গতকাল থেকে শুরু হয়েছে পাঁচ দিনব্যাপী দ্বিতীয় ‘আইবিআরও-এপিআরসি বাংলাদেশ অ্যাসোসিয়েট স্কুল অব নিউরোসায়েন্স : ফান্ডামেন্টাল অব নিউরোসায়েন্স, নিউরাল ডিস-অর্ডারস এবং নিউরাল ইঞ্জিনিয়ারিং’ বিষয়ক কর্মশালা। বিশ্ববিদ্যালয়ের এইমস ল্যাবের আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ। সংবাদ বিজ্ঞপ্তি।


স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশের সিদ্ধেশ্বরী ক্যাম্পাসে ‘এসএডিএফ দ্বিবর্ষ উদযাপন ও হোয়াইট হার্ট অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠান’ আয়োজন করা হয়। বিশ্ববিদ্যালয়ের নিজস্ব অডিটরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করে স্টামফোর্ড মাদকবিরোধী ফোরাম। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সাবান মাহমুদ। সংবাদ বিজ্ঞপ্তি।


ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস অ্যাগ্রিকালচার অ্যান্ড টেকনোলজির (আইইউবিএটি) ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস (ইইই) অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠিত পুনর্মিলনী অনুষ্ঠানের উদ্বোধন করেন আইইউবিএটি উপাচার্য অধ্যাপক ড. আবদুর রব। সংবাদ বিজ্ঞপ্তি।


ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিকের (ইউএপি) পুরকৌশল বিভাগের সঙ্গে সম্প্রতি এক সমঝোতা চুক্তি সই করেছে স্মেক বাংলাদেশ। চুক্তিতে নিজ প্রতিষ্ঠানের পক্ষে সই করেন ইউএপির পুরকৌশল বিভাগের প্রধান অধ্যাপক ফারজান রহমান ও স্মেক বাংলাদেশের নির্বাহী পরিচালক ড. সাঈদ আহমেদ। সংবাদ বিজ্ঞপ্তি।


ইউনিভার্সিটি অব ডেভেলপমেন্ট অল্টারনেটিভ (ইউডা) অডিটরিয়ামে ইংরেজি বিভাগের সাবেক শিক্ষক ড. আকবর আলী খানের মেয়ে নেহরীন খান স্মরণে নেহরীন খান মেধাবৃত্তি প্রদান, আলোচনাসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে রেজিস্ট্রার ইফফাত কায়েস চৌধুরীসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

মন্তব্য



সাতদিনের সেরা