kalerkantho

সোমবার । ১৬ ডিসেম্বর ২০১৯। ১ পোষ ১৪২৬। ১৮ রবিউস সানি                         

সাতক্ষীরা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত সম্পাদক বহিষ্কৃত

সাতক্ষীরা প্রতিনিধি   

৫ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান সাদিককে সংগঠনের গঠনতন্ত্র পরিপন্থী কাজের সঙ্গে জড়িত থাকার অভিযোগ প্রমাণিত হওয়ায় সংগঠন থেকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। একই সঙ্গে জেলা ছাত্রলীগের কমিটি মেয়াদোত্তীর্ণ হওয়ায় তা বিলুপ্ত করা হয়েছে।

গত মঙ্গলবার রাতে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যকরী সংসদের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এ ছাড়া নতুন কমিটি গঠনের লক্ষ্যে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আগ্রহীদের ১৮ ডিসেম্বরের মধ্যে সংগঠনের দপ্তর সেল বরাবর জীবনবৃত্তান্ত পাঠাতে অনুরোধ জানানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন লেখক ভট্টাচার্য।

এদিকে অস্ত্র ও ছিনতাই মামলা দায়েরের পাঁচ দিনেও পুলিশ সাবেক ছাত্রলীগ নেতা সৈয়দ সাদিকুর রহমান সাদিককে গ্রেপ্তার করতে পারেনি। পুলিশ জানিয়েছে, একাধিক স্থানে ঝটিকা অভিযান চালানো হলেও বারবার স্থান বদল করে আত্মগোপনে থাকায় সাদিককে গ্রেপ্তার করা যায়নি। গত শনিবার সাতক্ষীরা ডিবি পুলিশের উপপরিদর্শক হাফিজুর রহমান বাদী হয়ে সদর থানায় মামলাটি করেন।

মন্তব্য



সাতদিনের সেরা