kalerkantho

সোমবার । ১৬ ডিসেম্বর ২০১৯। ১ পোষ ১৪২৬। ১৮ রবিউস সানি                         

সড়ক দুর্ঘটনায় দুই ছাত্রসহ নিহত ৫

কালের কণ্ঠ ডেস্ক   

৫ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



রংপুরের মিঠাপুকুর, সিরাজগঞ্জের চৌহালী, টাঙ্গাইলের মির্জাপুর ও নরসিংদীর শিবপুরে আলাদা সড়ক দুর্ঘটনায় দুই ছাত্রসহ পাঁচজন নিহত হয়েছে। এ ব্যাপারে প্রতিনিধিদের পাঠানো খবর :

রংপুর (আঞ্চলিক) : মিঠাপুকুরের শঠিবাড়ী মহিয়ারপুর এলাকায় গতকাল  ট্রাক্টরচাপায় কলেজছাত্র সাব্বির হোসেন ও স্কুলছাত্র আল ফারাবী নিহত হয়েছে। তারা দুজন মোটরসাইকেলের আরোহী ছিল।  সাব্বির হোসেন মহিয়ারপুর গ্রামের জিল্লুর রহমানের ছেলে। আল ফারাবী  একই গ্রামের নজরুল ইসলামের ছেলে।

নরসিংদী : ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের খলাপাড়া (গাংপাড়) এলাকায় গতকাল প্রাইভেট কার ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে জোনায়েদ আহমেদ সিদ্দিকী (৪৫) নামের একজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে আরো চারজন যাত্রী। জোনায়েদ সিদ্দিকী রাজধানীর স্বামীবাগ এলাকার সুলতানুল উলুম কওমি মাদরাসার পরিচালক ও নারায়ণগঞ্জের তারাব রূপসী এলাকার রহমানিয়া বাইতুন নূর জামে মসজিদের খতিব।

মির্জাপুর (টাঙ্গাইল) : ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরের গোড়াই হাঁটুভাঙ্গা রোড এলাকায় গতকাল বুধবার সকালে বালুভর্তি ট্রাকের ধাক্কায় আলহাজ উদ্দিন (৩০) নামের এক শ্রমিক নিহত হয়েছেন। তিনি সিরাজগঞ্জের উল্লাপাড়ার রাগাবাড়ী গ্রামের ছাবের মণ্ডলের ছেলে।

মন্তব্য



সাতদিনের সেরা