kalerkantho

মঙ্গলবার । ১০ ডিসেম্বর ২০১৯। ২৫ অগ্রহায়ণ ১৪২৬। ১২ রবিউস সানি     

দেবীগঞ্জে আগুনে নারীর মৃত্যু

পঞ্চগড় প্রতিনিধি   

৩ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



পঞ্চগড়ের দেবীগঞ্জে অগ্নিকাণ্ডে সুইটি আক্তার নামের এক নারী মারা গেছেন। গতকাল সোমবার ভোরে উপজেলার দেবীগঞ্জ ইউনিয়নের সবুজপাড়া মরাতল্লী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সুইটি (৪৫) ওই এলাকার সুরুত জামালের স্ত্রী।

স্থানীয়রা জানায়, মরাতল্লী মোড়ে মুদির দোকানে বিভিন্ন জিনিসের পাশাপাশি পেট্রল বিক্রি করতেন সুইটি।  গত রবিবার সন্ধ্যার পর বিদ্যুৎ চলে গেলে তিনি মোমবাতি জ্বালিয়ে বড় জার থেকে বোতলে পেট্রল ভরেন। এ সময় মোমবাতির স্পর্শে পেট্রল জ্বলে উঠলে পুরো দোকানসহ সুইটির বাড়ি ও কয়েকটি বাড়িতে আগুন ছড়িয়ে পড়ে। স্থানীয়রা সুইটিকে উদ্ধার করে প্রথমে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর গতকাল ভোরে তিনি মারা যান।

ডোমার ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা ফরহাদ হোসেন জানান, রাত ৮টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। অগ্নিকাণ্ডে চারটি পরিবারের ৯টি ঘর পুড়ে গেছে। এতে প্রায় ছয় লাখ টাকার সম্পদ নষ্ট হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রত্যয় হাসান জানান, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত প্রতিটি পরিবারকে শুকনো খাবার, চাল, কম্বল, ঢেউটিনসহ নগদ অর্থ সহায়তা দেওয়া হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা