kalerkantho

রবিবার । ০৮ ডিসেম্বর ২০১৯। ২৩ অগ্রহায়ণ ১৪২৬। ১০ রবিউস সানি ১৪৪১     

যৌন হয়রানির প্রতিবাদ করায় কুপিয়ে জখম

মাদারীপুর প্রতিনিধি   

৩ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



মাদারীপুর সদর উপজেলায় এক ছাত্রীকে যৌন হয়রানির প্রতিবাদ করায় দুই স্কুলছাত্রকে কুপিয়ে জখম করেছে স্থানীয় বখাটেরা। গতকাল সোমবার দুপুরে ঘটমাঝি ইউনিয়নের অ্যাডভোকেট দলিল উদ্দিন উচ্চ বিদ্যালয় এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল উকিলবাড়ি এলাকার ওই বিদ্যালয়ে বার্ষিক পরীক্ষা ছিল। ইংরেজি দ্বিতীয় পত্র পরীক্ষা শেষে দুপুরে বাড়ি ফেরার পথে নবম শ্রেণির এক ছাত্রীকে উত্ত্যক্ত করে কিছু বখাটে। এ সময় ওড়না টানার পাশাপাশি ওই ছাত্রীর হাতে জোর করে নিজেদের মোবাইল নম্বর দেওয়ার চেষ্টা করে বখাটেরা। এ সময় বিদ্যালয়ের কয়েকজন ছাত্র ঘটনার প্রতিবাদ করে। এতে ক্ষিপ্ত হয়ে বখাটে রনি শিকদার, সাইফুল শেখ, রানা শিকদার ও মো. আশিক তেড়ে আসে। তারা ওই বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র শফিকুল ইসলাম ও আরমান বেপারীকে ছুরি দিয়ে কুপিয়ে জখম করে। এ ঘটনার পর বিদ্যালয়ের ছাত্র ও বখাটেদের মধ্যে কয়েক দফা ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে।

আহত শফিকুল ইসলাম বলে, ‘পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে আমাদের স্কুলের এক ছাত্রীকে উত্ত্যক্ত করে স্থানীয় বখাটেরা। এ ঘটনার প্রতিবাদ করায় তারা আমাকে ও আমার বন্ধু আরমান বেপারীকে চাকু দিয়ে কুপিয়ে আহত করেছে।’

ওই বিদ্যালয়ের এক ছাত্রীর মা জানান, অভিযুক্তরা নিয়মিত ছাত্রীদের যৌন হয়রানি করে আসছে।

মন্তব্য



সাতদিনের সেরা