kalerkantho

শনিবার । ১৮ জানুয়ারি ২০২০। ৪ মাঘ ১৪২৬। ২১ জমাদিউল আউয়াল ১৪৪১     

বিমানবাহিনীর খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক   

২৩ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



বিমানবাহিনীর খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

স্বাধীনতাযুদ্ধে বাংলাদেশ বিমানবাহিনীর খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও তাঁদের উত্তরাধিকারী এবং অপারেশন কিলোফ্লাইটের বৈমানিক ও তাঁদের উত্তরাধিকারীদের সংবর্ধনা দিয়েছে বিমানবাহিনী। এ সময় সংবর্ধিতদের হাতে উপহারসামগ্রী তুলে দেন বিমানবাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত। ছবি : আইএসপিআর

স্বাধীনতাযুদ্ধে বাংলাদেশ বিমানবাহিনীর খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও তাঁদের উত্তরাধিকারী এবং অপারেশন কিলোফ্লাইটের বৈমানিক ও তাঁদের উত্তরাধিকারীদের সংবর্ধনা দিয়েছে বিমানবাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত। গতকাল শুক্রবার রাজধানীর তেজগাঁওয়ের বিএএফ ফ্যালকন হলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আইএসপিআর জানায়, সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় বিমানবাহিনী প্রধান সংবর্ধনাপ্রাপ্তদের সঙ্গে কুশল বিনিময় করেন। অনুষ্ঠানে মোট ২৮ জন খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও তাঁদের উত্তরাধিকারীদের এ সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠানে বিমানবাহিনী প্রধান বলেন, ‘যাঁদের ত্যাগের বিনিময়ে আমরা স্বাধীনতা পেয়েছি, তাঁদের কথা জাতি কখনো ভুলবে না।’ অনুষ্ঠানে প্রিন্সিপাল স্টাফ অফিসাররাসহ বিমানবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা