kalerkantho

শনিবার । ১৮ জানুয়ারি ২০২০। ৪ মাঘ ১৪২৬। ২১ জমাদিউল আউয়াল ১৪৪১     

শোক

২৩ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



শোক

মর্জিনা হক

রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের উপপরিচালক ও জেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক মর্জিনা হক (৬৫) ইন্তেকাল করেছেন। গতকাল শুক্রবার ভোরে চাঁপাইনবাবগঞ্জ শহরের প্রফেসরপাড়ার নিজ বাসভবনে তিনি মারা যান। গতকাল বিকেল সোয়া ৪টায় নামাজ শেষে তাঁকে মৃধাপাড়া কবরস্থানে দাফন করা হয়। তিনি স্বামী, দুই ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি।

 

 

মাহবুবর রহমান টুলু

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরামের কেন্দ্রীয় সভাপতি ও গাইবান্ধা সদর উপজেলার সাহাপাড়া ইউনিয়ন পরিষদে ছয় বারের চেয়ারম্যান মাহবুবর রহমান টুলু (৬২) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি মারা যান। গতকাল শুক্রবার বাদ জুমা তুলসীঘাট কাশিনাথ উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। গাইবান্ধা প্রতিনিধি

 

 

সুধাংশু নাথ মণ্ডল

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ঘগোয়া উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক সুধাংশু নাথ মণ্ডল (৮০) মারা গেছেন। গত বৃহস্পতিবার রাতে বার্ধক্যজনিত কারণে তিনি উপজেলার তারাপুর ইউনিয়নের নিজাম খাঁ গ্রামের নিজ বাড়িতে মারা যান। গতকাল শুক্রবার পারিবারিক শ্মশানে তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়। তাঁর মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী শোক প্রকাশ করেছেন। গাইবান্ধা প্রতিনিধি।

মন্তব্য



সাতদিনের সেরা