kalerkantho

শনিবার । ১৪ ডিসেম্বর ২০১৯। ২৯ অগ্রহায়ণ ১৪২৬। ১৬ রবিউস সানি               

ভ্যাসলিন হিলিং প্রজেক্ট

উত্তরাঞ্চলে এবার বিতরণ হবে চার লাখ জার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া   

২২ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



উত্তরাঞ্চলে এবার বিতরণ হবে চার লাখ জার

বগুড়ায় টিএমএসএস মিলনায়তনে গতকাল ভ্যাসলিন হিলিং প্রজেক্টের অনুষ্ঠানে অতিথিদের সঙ্গে ভ্যাসলিনের ব্র্যান্ড অ্যাম্বাসাডর অভিনেত্রী বিপাশা হায়াত। ছবি : কালের কণ্ঠ

উত্তরাঞ্চলের ১৬ জেলায় সুবিধাবঞ্চিতদের মধ্যে এবার চার লাখ ভ্যাসলিন জার বিতরণ করা হবে। গতকাল বৃহস্পতিবার বগুড়ায় টিএমএসএস মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে এই ঘোষণা দেন ইউনিলিভারের ‘স্কিন কেয়ার ব্র্যান্ড’ ভ্যাসলিনের শুভেচ্ছাদূত ও অভিনেত্রী বিপাশা হায়াত।

‘ভ্যাসলিন হাতে হাতে, ছড়িয়ে পড়ুক ত্বক সুস্থ করার শক্তি’—এই স্লোগান নিয়ে ‘ভ্যাসলিন হিলিং প্রজেক্ট’-এর আওতায় এসব জার বিতরণ করা হবে। গতকালের অনুষ্ঠানে ত্বকের সুস্থতার প্রয়োজনীয়তা তুলে ধরে সুবিধাবঞ্চিতদের পাশে দাঁড়াতে সবাইকে ভ্যাসলিনের জার ডোনেট করার আহ্বান জানান বিপাশা হায়াত। তিনি বলেন, সমাজের কল্যাণে কাজ করার জন্য সুস্থতা খুবই গুরুত্বপূর্ণ।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে টিএমএসএসের নির্বাহী পরিচালক হোসনে আরা, উপনির্বাহী পরিচালক মতিউর রহমান, টিএমএসএস মেডিক্যাল কলেজ হাসপাতালের চর্মরোগ বিশেষজ্ঞ ডা. রশিদুল ইসলাম প্রমুখ বক্তব্য দেন।

আয়োজকরা জানান, ভ্যাসলিন হিলিং প্রজেক্টের আওতায় ২০১৬ সালে ৫০ হাজার এবং ২০১৭ সালে ভ্যাসলিনের এক লাখ জার বিতরণ করা হয়েছিল। এবার বিতরণ করা হবে চার লাখ। এ ছাড়া রংপুর, কুড়িগ্রাম, লালমনিরহাট ও গাইবান্ধায় করা হবে ‘হেলথ ক্যাম্প’। সেখানে ত্বকের প্রয়োজনীয় চিকিৎসার পাশাপাশি সুবিধাবঞ্চিতদের হাতে তুলে দেওয়া হবে ভ্যাসলিন জার।

মন্তব্য



সাতদিনের সেরা