kalerkantho

শনিবার । ০৭ ডিসেম্বর ২০১৯। ২২ অগ্রহায়ণ ১৪২৬। ৯ রবিউস সানি ১৪৪১     

বাড়ি ফেরা হলো না আফসাদুলের

পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৭

কালের কণ্ঠ ডেস্ক   

২২ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বাড়ি ফেরা হলো না আফসাদুলের

স্কুল শেষে আর বাড়ি ফেরা হলো না শিশুশিক্ষার্থী আফসাদুল হকের। একটি অটোরিকশার নিচে চাপা পড়ে প্রাণ গেছে তার। গতকাল দুপুরে নেত্রকোনার মোহনগঞ্জে এ ঘটনা ঘটে। দুই যানের সংঘর্ষে দুজন করে মারা গেছেন গোপালগঞ্জ ও কিশোরগঞ্জের পাকুন্দিয়ায়। এ ছাড়া বরিশালের গৌরনদী, হবিগঞ্জের বাহুবল ও রাজধানীর রামপুরায় সড়ক দুর্ঘটনায় মারা গেছেন একজন করে। বিস্তারিত কালের কণ্ঠ’র প্রতিনিধিদের পাঠানো খবরে—

হাওরাঞ্চল : আফসাদুল বামেরচর গ্রামের আতিকুর রহমানের ছেলে। সে পুকুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র ছিল। হাসপাতাল ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গতকাল স্কুল শেষে বাড়ি ফিরছিল আফসাদুল। সড়ক পার হওয়ার সময় একটি যাত্রীবাহী অটোরিকশা তাকে চাপা দেয়।

গোপালগঞ্জ : কাভার্ড ভ্যান ও ইঞ্জিনচালিত ভ্যানের সংঘর্ষে দুজন নিহত ও একজন আহত হয়েছেন। গতকাল সকালে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার ডুমদিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে ভ্যানচালক মান্নান সিকদারের বাড়ি নড়াইলের লোহাগড়ায়। অন্য নিহত ব্যক্তি হলেন গোপালগঞ্জ সদর উপজেলার মুঞ্জুর সরদার।

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) : মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। গত বুধবার সন্ধ্যার দিকে উপজেলার কিশোরগঞ্জ-ভৈরব সড়কের পুলেরঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন পাকুন্দিয়া উপজেলার মাইজহাটি গ্রামের মোহাম্মদ আল-আমিন (৩৫) ও কটিয়াদী উপজেলার ধুলদিয়া গ্রামের বিগন রবিদাস (২৭)।

গৌরনদী (বরিশাল) : গত বুধবার রাতে গৌরনদীর মাহিলাড়ায় মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী বাদল খান (৫৮) নিহত হয়েছেন। নিহত এ ব্যবসায়ীর বাড়ি উপজেলা সদরের দক্ষিণ পালরদী গ্রামে।

হবিগঞ্জ : গতকাল বিকেলে বাহুবল উপজেলায় পিকআপ ভ্যানের ধাক্কায় সিতারা বেগম (২৬) নামের এক নারী নিহত হয়েছেন। ঢাকা-সিলেট পুরাতন মহাসড়কের কামাইছড়ায় এ দুর্ঘটনা ঘটে।

রামপুরা : গতকাল সকালে রাজধানীর রামপুরার বনশ্রীতে কাভার্ড ভ্যানের চাপায় আনোয়ারা বেগম (৭৫) নামের এক বৃদ্ধা নিহত হয়েছেন। নিহত আনোয়ারার গ্রামের বাড়ি কুমিল্লার দেবীদ্বার উপজেলায়।

মন্তব্য



সাতদিনের সেরা