kalerkantho

শুক্রবার । ০৬ ডিসেম্বর ২০১৯। ২১ অগ্রহায়ণ ১৪২৬। ৮ রবিউস সানি ১৪৪১     

সড়ক পরিবহন আইন বাস্তবসম্মত নয় : ফখরুল

ঠাকুরগাঁও প্রতিনিধি   

২১ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সড়ক পরিবহন আইন বাস্তবসম্মত নয় : ফখরুল

নতুন সড়ক পরিবহন আইন নিয়ে সরকারের সমালোচনা করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, আইনটি বাস্তবসম্মত নয়। সবার সঙ্গে আলোচনা করে আইনটি করা উচিত ছিল। তা না করায় পরিবহন সেক্টরে বর্তমানের এই সংকট তৈরি হয়েছে।

ঠাকুরগাঁওয়ের কালিবাড়িতে নিজ বাসভবনে গতকাল বুধবার সাংবাদিকদের মির্জা ফখরুল এসব কথা বলেন। এ সময় জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমিন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মাহবুব তুহিনসহ সংগঠনের অন্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মির্জা ফখরুল বলেন, সরকারের জবাবদিহি না থাকায় দেশ আজ ব্যর্থ রাষ্ট্রে পরিণত হয়েছে। এ দেশের জনগণের প্রতিনিধিত্ব করেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। সে জন্য তাঁকে রাজনৈতিক উদ্দেশ্যে সাজানো মামলায় বন্দি করে রাখা হয়েছে। বর্তমানে দেশে যে সংকট চলছে খালেদা জিয়া জেলের বাইরে থাকলে দেশ চলমান সংকট কাটিয়ে উঠতে পারত। সরকার খালেদা জিয়ার সঙ্গে আলোচনা শুরু করলে বর্তমান সংকট থেকে দেশ-জাতি মুক্তি পাবে।

বিএনপি মহাসচিব বলেন, সরকার বড় বড় প্রজেক্ট তৈরি করে বিদেশে টাকা পাচার করছে। দেশ থেকে এ পর্যন্ত ২৮ লাখ কোটি টাকা পাচার হয়ে গেছে। পেঁয়াজ, লবণ, চালসহ বিভিন্ন সামগ্রীর দাম বেড়ে চলেছে। সরকার কোনো কিছুই নিয়ন্ত্রণে রাখতে পারছে না। গুম, খুন, ধর্ষণ বেড়ে গেছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও প্রশাসনে সরকারের কোনো নিয়ন্ত্রণ নেই।

মন্তব্য



সাতদিনের সেরা