kalerkantho

শুক্রবার । ০৬ ডিসেম্বর ২০১৯। ২১ অগ্রহায়ণ ১৪২৬। ৮ রবিউস সানি ১৪৪১     

নোয়াখালীতে ওবায়দুল কাদের

শৃঙ্খলা ফেরাতে সড়ক আইন, শাস্তি দিতে নয়

নোয়াখালী প্রতিনিধি   

২১ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



শৃঙ্খলা ফেরাতে সড়ক আইন, শাস্তি দিতে নয়

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, রাস্তায় শৃঙ্খলা ফেরানোর জন্য সড়ক পরিবহন আইন করা হয়েছে, কাউকে শাস্তি দিতে নয়। পেঁয়াজের ইস্যু না পেয়ে লবণের গুজব ছড়িয়ে কিছু করতে না পেরে এবার সর্বশেষ সড়ক পরিবহন আইন নিয়ে ষড়যন্ত্র করা হচ্ছে। বুধবার স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সড়ক পরিবহন নেতাদের বৈঠক আছে। আশা করি সব সমস্যার সমাধান হয়ে যাবে। তিনি মালিক-শ্রমিকদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, জনগণকে শাস্তি দেবেন না, দুর্ভোগে ফেলবেন না। গতকাল বুধবার দুপুরে নোয়াখালীর শহীদ ভুলু স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ‘নেতিবাচক রাজনীতির কারণে বিএনপি সব ঘাঁটি হারাচ্ছে। নির্বাচন ও আন্দোলনে ব্যর্থ হয়ে তারা এখন ষড়যন্ত্র শুরু করেছে। তারেক রহমান দেশের বাইরে থেকে রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। দেশের জনগণের সাড়া না পেয়ে বিদেশিদের কাছে নালিশ করছে। আমাদের শক্তির উৎস জনগণ। উসকানি দিয়ে লাভ হবে না।’

মন্ত্রী বলেন, রাজনীতিতে ঝলক দেখিয়ে সফল হওয়া যায় না। রাজনীতিতে মডারেট ব্যক্তিরাই সফল হবে। শেখ হাসিনার সততা, পরিশ্রম ও কমিটমেন্ট তাঁর সাফল্যের চাবিকাঠি। বিশ্বের ১০ জন প্রভাবশালী রাষ্ট্রনায়কের মধ্যে তিনি একজন। গত ৪৪ বছরে এ দেশে সবচেয়ে সাহসী, বিচক্ষণ প্রশাসক, সফল কূটনীতিক ও সবচেয়ে জনপ্রিয় নেতা শেখ হাসিনা।

সম্মেলন শেষে ওবায়দুল কাদের আগামী তিন বছরের জন্য অধ্যক্ষ এ এইচ এম খায়রুল আনম সেলিমকে ফের নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি এবং একরামুল করিম চৌধুরী এমপিকে সাধারণ সম্পাদক ঘোষণা করেন। এ নিয়ে তাঁরা পর পর তিনবার সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন।

মন্তব্য



সাতদিনের সেরা