kalerkantho

সোমবার। ২৭ জানুয়ারি ২০২০। ১৩ মাঘ ১৪২৬। ৩০ জমাদিউল আউয়াল ১৪৪১     

শোক

২০ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



শোক

ইব্রাহিম হেলাল

 

বাগেরহাটের শরণখোলা প্রেস ক্লাবের নির্বাহী সদস্য আমিনুল ইসলাম সাগরের শ্বশুর মো. ইব্রাহিম হেলাল (৫৫) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল মঙ্গলবার সকালে খুলনা সিটি মেডিক্যাল কলেজ হাসপাতালে তিনি মারা যান। গতকাল বাদ আসর শরণখোলার ধানসাগর ইউনিয়নের ধানসাগর গ্রামে জানাজা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তিনি স্ত্রী, দুই মেয়ে, এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি।


মো. আবেদ আলী হাওলাদার

বরিশালের গৌরনদী বন্দর বণিক সমিতির সাবেক সভাপতি ও গৌরনদী উপজেলা সদরের তিখাসার গ্রামের বাসিন্দা মো. আবেদ আলী হাওলাদার (১০১) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত সোমবার দুপুরে তিনি নিজ বাড়িতে মারা যান। গতকাল মঙ্গলবার সকালে তিখাসার অভি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তিনি স্ত্রী, চার ছেলে, আট মেয়েসহ অসংখ্য গুণাগ্রাহী রেখে গেছেন। গৌরনদী (বরিশাল) প্রতিনিধি।


সুবেদার ইউনুছ আলী

হবিগঞ্জ সদর উপজেলার আব্দাবখাই গ্রামের মুক্তিযোদ্ধা সুবেদার ইউনুছ আলী (৭৫) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত সোমবার সন্ধ্যায় তিনি নিজ বাড়িতে মারা যান। গতকাল মঙ্গলবার বাদ জোহর জানাজা শেষে তাঁকে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। হবিগঞ্জ প্রতিনিধি।

মন্তব্য



সাতদিনের সেরা