kalerkantho

শুক্রবার । ০৬ ডিসেম্বর ২০১৯। ২১ অগ্রহায়ণ ১৪২৬। ৮ রবিউস সানি ১৪৪১     

পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

পরীক্ষা দিয়ে ফেরা হলো না শিশুটির

কালের কণ্ঠ ডেস্ক   

২০ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



পরীক্ষা দিয়ে ফেরা হলো না শিশুটির

পিইসি পরীক্ষার্থী ইয়াসমিন

প্রাথমিক শিক্ষা সমাপনী (পিইসি) পরীক্ষা দিয়ে বাড়ি ফেরা হলো না হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার কুর্শা গ্রামের ইয়াসমিন আক্তারের। গতকাল মঙ্গলবার দুপুরে পরীক্ষা শেষে স্থানীয় পানিউমদা বাজারে ঢাকা-সিলেট মহাসড়ক পার হওয়ার সময় মাইক্রোবাসের চাপায় প্রাণ গেছে তার। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা মহাসড়ক অবরোধ করে। একই দিন সড়ক দুর্ঘটনায় ফরিদপুরের বোয়ালমারীতে এক শিশু নিহত ও চারজন আহত এবং চুয়াডাঙ্গার দামুড়হুদায় বাইসাইকেল আরোহী, একই জেলার আলমডাঙ্গায় ইটভাটা মালিক ও ঢাকার সাভারে পিকআপ ভ্যানচালকের সহকারী নিহত হয়েছেন। প্রত্যক্ষদর্শী ও থানার পুলিশ সূত্রে নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর—

হবিগঞ্জ ও নবীগঞ্জ : নিহত ইয়াসমিন আক্তার নবীগঞ্জ উপজেলার কুর্শা গ্রামের মৃত কাছন মিয়ার মেয়ে। সে কুর্শা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে পিইসি পরীক্ষায় অংশ নিয়েছিল। পানিউমদা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইজাজুর রহমান ও পুলিশ জানায়, ইয়াসমিন পানিউমদা রাগীব-রায়েবা কলেজ কেন্দ্রে পরীক্ষা দিয়ে বাড়ি ফিরতে অটোরিকশায় উঠার জন্য সড়ক পার হচ্ছিল। এ সময় ঢাকাগামী একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ-১৫-২৭৮৪) তাকে চাপা দিলে তার মৃত্যু হয়। এরপর উত্তেজিত স্থানীয় জনতা অবরোধ করলে ঢাকা-সিলেট মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।

ফরিদপুর : বোয়ালমারী উপজেলার তেলজুড়ী গ্রামে সকালে ইটবাহী একটি থ্রি হুইলার আড়াই বছরের শিশু তিশাকে চাপা দিলে তার মৃত্যু হয়। সে তেলজুড়ীর তৈয়ব মোল্লার মেয়ে। অন্যদিকে মাঝকান্দি-ভাটিয়াপাড়া সড়কের কানখড়দী নামক স্থানে সূর্যমুখী পরিবহনের লোকাল বাস নিয়ন্ত্রণ হারিয়ে ইজি বাইককে চাপা দিলে বাইকটির চালকসহ চারজন আহত হয়। তাঁরা হলেন উপজেলার চালিনগর গ্রামের রাজিব শেখ (১৮), হালিমা বেগম (২২), হুসাইন সিকদার (৫) ও শেফালী বেগম (৩৫)।

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) : বিকেলে দামুড়হুদার লক্ষ্মীপুর গ্রামে ট্রাকের ধাক্কায় বাইসাইকেল আরোহী জিয়া উদ্দীন (৩২) নিহত হন। তিনি উপজেলার বিষ্ণুপুর নতুনপাড়া গ্রামের আবু বাক্কারের ছেলে।

চুয়াডাঙ্গার ভালাইপুর থেকে বাইসাইকেলে করে বাড়ি ফেরার পথে লক্ষ্মীপুর বালুপাড়ায় দ্রুতগামী ট্রাকটি পেছন থেকে জিয়া উদ্দীনকে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে পড়ে চাকায় পিষ্ট হন।

সাভার (ঢাকা) : ভোরে সাভারের সালেহপুর সেতুর কাছে ঢাকা-আরিচা মহাসড়কে নিহতের নাম নূর মোহাম্মদ। তিনি সাভারের ভাকুর্তার আনিছুর রহমানের ছেলে। সাভার মডেল থানার উপপরিদর্শক নুরুল ইসলাম জানান, ঢাকা থেকে সাভারগামী একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ার সময় প্রাণ বাঁচাতে গাড়িটি থেকে লাফিয়ে পড়েন নূর। এতে তিনি গুরুতর আহত হন। তাঁকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আলমডাঙ্গা (চুয়াডাঙ্গা) : আলমডাঙ্গার মুন্সিগঞ্জ এলাকার চুয়াডাঙ্গা-কুষ্টিয়া সড়কে গতকাল সন্ধ্যায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে হাসানুজ্জামান হাসান মণ্ডল (৪৫) মারা যান। তিনি উপজেলার নওদা বণ্ডবিল গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে।

মন্তব্য



সাতদিনের সেরা