kalerkantho

সোমবার । ০৯ ডিসেম্বর ২০১৯। ২৪ অগ্রহায়ণ ১৪২৬। ১১ রবিউস সানি ১৪৪১     

বীমাকর্মীকে সংঘবদ্ধ ধর্ষণ!

পৃথক স্থানে ২ ছাত্রীকে ধর্ষণচেষ্টা

কালের কণ্ঠ ডেস্ক   

১৯ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় বহরপুর ইউনিয়নে এক বীমাকর্মী সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। জেলার পৌর শহরে এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে মনসুর মোল্লা নামের এক ব্যক্তিকে। মৌলভীবাজারের বড়লেখায় পঞ্চম শ্রেণির সমাপনী পরীক্ষার্থীকে ধর্ষণচেষ্টার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে যুবক মকদ্দছ আলী। অন্যদিকে ব্রাহ্মণবাড়িয়ায় দুই শিশুকে যৌন নিপীড়নের অভিযোগে এক কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। বিস্তারিত কালের কণ্ঠ’র প্রতিনিধিদের পাঠানো খবরে—

রাজবাড়ী : মামলার এজাহার সূত্রে জানা গেছে, ওই বীমাকর্মী গত রবিবার রাতে কর্মস্থল থেকে বাড়ি ফিরছিলেন। রাত সাড়ে ৯টার দিকে তিনি বহরপুর বাজারের কাছে পৌঁছান। এ সময় একদল যুবক তাঁকে জোর করে অটোরিকশায় ওঠায়। এরপর একটি ফাঁকা মাঠের মধ্যে থাকা স্যালো মেশিন ঘরে ভুক্তভোগীকে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর ওপর নির্যাতন চালানো হয়। পরে ওই বীমাকর্মীর কাছে থাকা ২০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে রিকশাযোগে বাড়িতে পাঠানো হয়।

গতকাল দুপুরে ভুক্তভোগী বালিয়াকান্দি থানায় ছয়জনকে আসামি করে মামলা করেছেন। আসামিরা হলেন বালিয়াকান্দির বহরপুর ইউনিয়নের দড়িপাড়া গ্রামের সাদ্দাম বিশ্বাস (২৫), মো. মারুফ (২৬), মো. কামরুল ইসলামসহ (২৫) অচেনা তিন ব্যক্তি।

এদিকে রাজবাড়ী পৌর শহরে নার্সারি শ্রেণির এক শিশুকে (৬) ধর্ষণচেষ্টার অভিযোগে রবিবার রাতে মনসুর মোল্লা (৭০) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। এজাহারে বলা হয়েছে, গত রবিবার দুপুরে শিশুটি বাড়ির সামনে খেলাধুলা করছিল। এ সময় মনসুর মোল্লা তাকে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণচেষ্টা চালান।

বড়লেখা (মৌলভীবাজার) :  মামলা সূত্রে জানা গেছে, রবিবার সকালে সমাপনী পরীক্ষায় অংশ নেওয়ার জন্য ওই ছাত্রী বাড়ি থেকে বের হয়। এরপর সে সহপাঠীদের জন্য স্কুলের সামনে অপেক্ষা করছিল। এ সময় মকদ্দছ আলী অস্ত্রের মুখে ওই ছাত্রীকে স্কুলের পেছনের জঙ্গলে নিয়ে যান। এ সময় সেখানে ধর্ষণচেষ্টা করা হলে ভুক্তভোগীর চিত্কারে স্থানীয় লোকজন এগিয়ে আসে। 

ব্রাহ্মণবাড়িয়া : স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গত রবিবার বিকেলে সদর উপজেলার ঘাটিয়ারা এলাকায় বাড়ির উঠানে খেলা করছিল কয়েকজন শিশু। এ সময় দুই শিশুকে পাশের খলিল মিয়ার বাড়িতে নিয়ে যৌন নিপীড়ন করে এক কিশোর।

মন্তব্য



সাতদিনের সেরা