kalerkantho

রবিবার । ১৫ ডিসেম্বর ২০১৯। ৩০ অগ্রহায়ণ ১৪২৬। ১৭ রবিউস সানি                    

রিফাতকে কুপিয়ে হত্যা

১৪ আসামির বিরুদ্ধে চার্জ গঠন পিছিয়ে ৮ জানুয়ারি

বরগুনা প্রতিনিধি   

১৯ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় অপ্রাপ্তবয়স্ক ১৪ আসামির বিরুদ্ধে অভিযোগ গঠনের (চার্জ গঠন) তারিখ পিছিয়ে আগামী ৮ জানুয়ারি নির্ধারণ করেছেন আদালত। গতকাল সোমবার চার্জ গঠনের দিন নির্ধারিত ছিল। তবে বাদী ও রাষ্ট্রপক্ষের আইনজীবীদের সময় বাড়ানোর আবেদনের পরিপ্রেক্ষিতে সকাল ১০টার দিকে বরগুনার শিশু আদালতের বিচারক মো. হাফিজুর রহমান ওই নতুন তারিখ নির্ধারণ করেন।

চার্জ গঠনের জন্য গত ৩১ অক্টোবর অপ্রাপ্তবয়স্ক ১৪ আসামিকে আদালতে হাজির করতে নির্দেশ দেন আদালত। সে অনুযায়ী গতকাল সকালে ওই আসামিদের আদালতে হাজির করে পুলিশ। পরে তাদের কারাগারে পাঠানো হয়।

বাদীপক্ষের আইনজীবী মজিবুল হক কিসলু বলেন, চার্জ গঠনের জন্য বাদী, রাষ্ট্রপক্ষ ও আসামিপক্ষ সময় প্রার্থনা করে। তাই আদালত আগামী ৮ জানুয়ারি মামলার চার্জ গঠনের তারিখ নির্ধারণ করেছেন।

কিসলু আরো বলেন, অপ্রাপ্তবয়স্ক আসামি আরিয়ান হোসেন শ্রাবণ, আবু আবদুল্লাহ রায়হান, সাইয়েদ মারুফ বিল্লাহ ও মারুফ মল্লিকের জামিন চেয়ে আবেদন করা হলে আদালত নামঞ্জুর করেন।

এর আগে গত রবিবার রাত ৯টার দিকে যশোর শিশু কিশোর উন্নয়ন কেন্দ্রে থাকা ১৩ আসামিকে বরগুনার উদ্দেশে পাঠানো হয়। পুলিশ হেফাজতে গতকাল সকালে আসামিরা বরগুনা পৌঁছে। এরপর সকাল ১০টার দিকে বরগুনার কারাগারে থাকা আরিয়ান হোসেন শ্রাবণসহ যশোর থেকে আসা ১৩ আসামিকে আদালতে হাজির করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা