kalerkantho

রবিবার । ১৫ ডিসেম্বর ২০১৯। ৩০ অগ্রহায়ণ ১৪২৬। ১৭ রবিউস সানি                    

মা-মেয়েসহ সড়কে নিভল ১০ প্রাণ

কালের কণ্ঠ ডেস্ক   

১৯ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



মা-মেয়েসহ সড়কে নিভল ১০ প্রাণ

নওগাঁ, নোয়াখালীর সোনাইমুড়ী, সিলেট, পাবনার চাটমোহর এবং সিলেটের বিশ্বনাথে আলাদা সড়ক দুর্ঘটনায় ১০ জন নিহত হয়েছে। এ ব্যাপারে আঞ্চলিক অফিস ও প্রতিনিধিদের পাঠানো খবর—

নওগাঁ : নওগাঁ-রাজশাহী মহাসড়কের বটতলী নামক স্থানে গতকাল সোমবার সকালে ট্রাকচাপায় মা ও দুই মেয়ে নিহত হয়েছে। গতকাল সকালে নওগাঁর বটতলী নামক স্থানে গাড়ির জন্য সড়কের পাশে আদরী বেগম, মেয়ে সম্পা ও সুমী এবং আদরীর বাবা আব্দুল জলিল অপেক্ষা করছিলেন। এ সময় নওগাঁ থেকে আসা একটি ট্রাক তাঁদের চাপা দিলে ঘটনাস্থলেই আদরী ও তাঁর মেয়ে সম্পা (৬) নিহত হয়। এ ঘটনায় আদরীর বাবা আব্দুল জলিল (৬৫) ও অপর মেয়ে সুমী পারভিন (৪) গুরুতর আহত হলে তাদের নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় সুমীর মৃত্যু হয়। আদরী সদর উপজেলার ধোপাইপুর গ্রামের শহীদের স্ত্রী। দুর্ঘটনার পর থেকে বিক্ষুব্ধ গ্রামবাসী নওগাঁ-রাজশাহী মহাসড়ক অবরোধ করে রাখে। এ সময় ভোগান্তিতে পড়ে যাত্রীরা।

নোয়াখালী : সোনাইমুড়ীতে যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী তিন যুবকের মৃত্যু হয়েছে। এ সময় মোটরসাইকেল আরোহী আরো একজন গুরুতর আহত হয়। গত রবিবার রাতে সোনাইমুড়ীর আফানিয়া বাজার এলাকার ইন্টারম্যাক্স কারখানার সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন বেগমগঞ্জের নাজিরপুর গ্রামের রফিক উল্লাহর ছেলে টিপু, দেলোয়ার হোসেনের ছেলে জাবেদ ও আলীপুর গ্রামের শাহ্ আলমের ছেলে হারুন।

চাটমোহর (পাবনা) : চাটমোহর ইসলামিক হাসপাতালের মালিক আমির হোসেন বাবলু (৫৫) ট্রাকচাপায় নিহত হয়েছেন। গত রবিবার রাতে পাবনার ঈশ্বরদী পৌর সদরের বাবুপাড়া এলাকায় রিকশাযোগে শ্বশুরবাড়িতে ফেরার পথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাঁকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

এদিকে চাটমোহরে গতকাল সকালে অটোভ্যান চাপায় সাত্তার মোল্লা (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। সাত্তার মোল্লা উপজেলার পার্শ্বডাঙ্গা ইউনিয়নের ওলিপুর গ্রামের আক্কাস আলীর ছেলে।

বিশ্বনাথ (সিলেট) : বিশ্বনাথের লামাকাজীতে গতকাল সকালে ট্রাকচাপায় আতাউর রহমান (১৫) নামের এক কিশোর নিহত হয়েছে। সে স্থানীয় লামাকাজী ইউনিয়নের আতাপুর গ্রামের ইসমাইল আলীর ছেলে।

সিলেট : ওসমানীনগরে গতকাল সকালে এসএ পরিবহনের একটি কাভার্ড ভ্যান চাপায় তাওহিদা বেগম (৫) নামের এক শিশু নিহত হয়েছে। উপজেলার সিলেট-ঢাকা মহাসড়কের চক আতাউল্যা নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে। তাওহিদা উপজেলার চক আতাউল্যা গ্রামের আব্দুল মতিনের মেয়ে।

ইন্দুরকানী (পিরোজপুর) : ইন্দুরকানীতে গতকাল সকালে যাত্রীবাহী বাস উল্টে খালে পড়ে ৩০ জন আহত হয়েছে। তাদের মধ্যে পাঁচজনকে গুরুতর আহতাবস্থায় পিরোজপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা