kalerkantho

মঙ্গলবার । ২৮ জানুয়ারি ২০২০। ১৪ মাঘ ১৪২৬। ২ জমাদিউস সানি ১৪৪১     

তৃণমূলে স্বাস্থ্যসেবা পৌঁছে দেওয়া হচ্ছে : স্পিকার

নিজস্ব প্রতিবেদক   

১৭ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



সর্বজনীন স্বাস্থ্যসেবা নিশ্চিতে সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানিয়েছেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। তিনি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বাস্থ্য খাতে অভাবনীয় সফলতা অর্জন করেছে। স্বাস্থ্যসেবা নিশ্চিতে কমিউনিটি ক্লিনিক স্থাপন সরকারের একটি যুগান্তকারী সিদ্ধান্ত। সারা দেশে ১৩ হাজার কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে তৃণমূলের কাছে স্বাস্থ্যসেবা পৌঁছে দেওয়া হচ্ছে।

গতকাল শনিবার রাজধানীর পার্ল ট্রেড সেন্টারে দ্য কলেজ অব আমেরিকান প্যাথলজিস্ট (কেপ) অ্যাক্রিডিটেড থাইরোকেয়ার বাংলাদেশ লিমিটেডের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। থাইরোকেয়ার টেকনোলজিস লিমিটেডের চেয়ারম্যান ডা. এরোকিয়াসামি ভেলুমানির সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা ইনাম আহমেদ চৌধুরী, গ্র্যান্ড মাস্টার নিয়াজ মোর্শেদ, এলআর গ্লোবালের চিফ ইনভেস্টমেন্ট অফিসার রিয়াজ ইসলাম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে স্পিকার বলেন, স্বাস্থ্য খাতের উন্নয়নের সুফল তৃণমূলে পৌঁছাতে হবে। জনগণের দোরগোড়ায় এ সেবা পৌঁছে দিতে প্যাথলজিস্টদের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। এ সময় তিনি তৃণমূল জনগোষ্ঠীর জন্য সর্বজনীন স্বাস্থ্যসেবা নিশ্চিতে সংশ্লিষ্টদের দায়িত্বশীলতার সঙ্গে কাজ করার প্রতি গুরুত্বারোপ করেন।

মন্তব্য



সাতদিনের সেরা