kalerkantho

মঙ্গলবার । ২৮ জানুয়ারি ২০২০। ১৪ মাঘ ১৪২৬। ২ জমাদিউস সানি ১৪৪১     

শোক

১৫ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



হেনা বেগম

 

কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মোল্লা মো. আবু কাওসারের মা হেনা বেগম (৮০) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল বৃহস্পতিবার ভোরে গোপালগঞ্জ সদর উপজেলার করপাড়া গ্রামের নিজ বাড়িতে তিনি মারা যান। গতকাল দুপুরে বাড়ির সামনে জানাজা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

গোপালগঞ্জ প্রতিনিধি।

আব্দুল মান্নাফ

গাইবান্ধা জেলা কৃষক লীগের সহসভাপতি ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক আব্দুল মান্নাফ (৬৯) গতকাল ভোরে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্ত্রী, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

গাইবান্ধা প্রতিনিধি।

মতিয়ার রহমান

গণপূর্ত অধিদপ্তরের সাবেক অতিরিক্ত প্রধান প্রকৌশলী মতিয়ার রহমান (৭৮) গতকাল ভোরে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্ত্রী, এক মেয়ে ও তিন ছেলে রেখে গেছেন। গতকাল জানাজা শেষে তাঁকে কুড়িগ্রামের রৌমারী উপজেলার পুড়ারচর গ্রামের পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়।

আঞ্চলিক প্রতিনিধি, কুড়িগ্রাম।

কামাল উদ্দিন

চরফ্যাশন আদালতের এপিপি অ্যাডভোকেট মো. কামাল উদ্দিন (৬৬) গতকাল সকালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি এক ছেলে, দুই মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল  নুরাবাদ গ্রামের জামে মসজিদ ময়দানে জানাজা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি।

মন্তব্য



সাতদিনের সেরা