kalerkantho

শুক্রবার । ২৪ জানুয়ারি ২০২০। ১০ মাঘ ১৪২৬। ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১     

দুই গাড়ির টক্করে প্রাণ গেল শিশুর

পৃথক দুর্ঘটনায় বৃদ্ধা নিহত, আহত ১০

কালের কণ্ঠ ডেস্ক   

১৫ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে চান্দের গাড়ি ও লেগুনার মধ্যে আগে যাওয়ার প্রতিযোগিতায় এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল সকালে হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কে এ দুর্ঘটনায় নিহত চাঁদনী আক্তার (৬) উপজেলার নূরপুর এলাকার ফরহাদ মিয়ার মেয়ে ও নূরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী। একই দিন মাগুরার শ্রীপুর উপজেলায় মাইক্রোবাসের ধাক্কায় এক বৃদ্ধা নিহত ও বুধবার রাতে মৌলভীবাজারের কমলগঞ্জে দুটি অটোরিকশার সংঘর্ষে ১০ জন গুরুতর আহত হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, ওলিপুর থেকে হবিগঞ্জ যাচ্ছিল একটি যাত্রীবাহী লেগুনা। পেছনে থাকা চান্দের গাড়িটি দীর্ঘক্ষণ ধরে লেগুনার আগে যাওয়ার চেষ্টা করছিল। একপর্যায়ে লেগুনাকে অতিক্রম করতে গিয়ে বাড়ির পাশে ফুটপাতে দাঁড়িয়ে থাকা চাঁদনীকে চাপা দিয়ে পালিয়ে যায় চান্দের গাড়ি। ঘটনাস্থলেই মৃত্যু ঘটে মেয়েটির।

মাগুরার শ্রীপুরের রায়নগর গ্রামে নিহত আমেনা বেগম (৭৫) একই উপজেলার মহেশপুর গ্রামের তাছের আলী মোল্লার স্ত্রী। শ্রীপুর থানার ওসি মাহাবুবুর রহমান জানান, রায়নগরে জামাইবাড়িতে বেড়াতে এসে গতকাল সকালে একটি রাস্তায় হাঁটতে বের হন আমেন বেগম। স্থানীয় সানরাইজ মাধ্যমিক বিদ্যালয়ের মোড়ে পৌঁছলে দ্রুতগামী একটি মাইক্রোবাস পেছন থেকে তাঁকে ধাক্কা দেয়।

দুটি সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনাটি ঘটে কমলগঞ্জ উপজেলার বাঘবাড়ী এলাকার ভানুগাছ-মাধবপুর সড়কে। চালক দুজনসহ আহত ১০ জনের মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দুজন, মৌলভীবাজার সদর হাসপাতালে ছয়জন ও সিলেট ওসমানী মেডিক্যাল হাসপাতালে দুজনকে ভর্তি করা হয়েছে।

[প্রতিবেদনটি তৈরিতে তথ্য দিয়ে সহায়তা করেছেন হবিগঞ্জ, মাগুরা ও কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি।]

মন্তব্য



সাতদিনের সেরা