kalerkantho

সোমবার । ০৯ ডিসেম্বর ২০১৯। ২৪ অগ্রহায়ণ ১৪২৬। ১১ রবিউস সানি ১৪৪১     

ধর্ষণচেষ্টার অভিযোগে ইমাম গ্রেপ্তার

পৃথক অভিযোগে গ্রেপ্তার ১৪

কালের কণ্ঠ ডেস্ক   

১২ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ধর্ষণচেষ্টার অভিযোগে ইমাম গ্রেপ্তার

লালমনিরহাটের আদিতমারীতে এক শিশুকে (৮) ধর্ষণচেষ্টার অভিযোগে ৭২ বছর বয়সী এক ইমামকে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। মানিকগঞ্জের সাটুরিয়ায় এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছেমারীতে এক শিশুকে । সীতাকুণ্ডে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার হয়েছে এক যুবক। আর্থিক সহায়তার কথা বলে নারায়ণগঞ্জের সোনারগাঁর দুই সন্তানের জননীকে (৩৫) ধর্ষণ করার অভিযোগ উঠেছে। কালের কণ্ঠ’র প্রতিনিধিদের পাঠানো খবরে—

লালমনিরহাট : সৈয়দ আলী মুন্সী নামের ওই ইমামকে গতকাল আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। ওই ইমাম উপজেলার মহিষখোঁচা ইউনিয়নের একটি মসজিদে ইমামতির পাশাপাশি সেখানে চালু থাকা মক্তবে শিশুদের আরবি পড়াতেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, অন্য দিনের মতো গত শনিবার মক্তবে পড়তে যায় ওই শিশু। তখন অন্য শিক্ষার্থীরা আসেনি। এ সময় ওই শিশুর হাতে ১০ টাকা দিয়ে তাকে ধর্ষণের চেষ্টা করে ইমাম আলী মুন্সী।

মানিকগঞ্জ : মানিকগঞ্জের সাটুরিয়ায় সপ্তম শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল সোমবার ম্যাজিস্ট্রেটের কাছে ২২ ধারায় জবানবন্দি দিয়েছে ভুক্তভোগী। অভিযুক্ত হবিবুর রহমান ধামরাই উপজেলার নান্দেশ্বীর গ্রামের সোরহাব হোসেনের ছেলে।

সীতাকুণ্ড (চট্টগ্রাম) : তিন বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে সীতাকুণ্ডে শামীম উল্লাহ শম্ভু (২০) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

সোনারগাঁ : থানা পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার কাঁচপুর ইউনিয়নের ওই নারী চার-পাঁচ মাস আগে স্ট্রোক করেন। তিনি এলাকাবাসীর কাছ থেকে অর্থ সহায়তা নিয়ে চিকিৎসা করে আসছিলেন। গত পাঁচ-ছয় দিন আগে ওই নারীকে সহায়তার আশ্বাস দেন স্থানীয় হান্নানুর রহমান রতন। গতকাল সকালে বেহাকৈর এলাকায় রতনের ব্যক্তিগত কার্যালয়ে গেলে ওই নারীকে ধর্ষণ করা হয়। এ ঘটনায় ভুক্তভোগী মামলা করেছেন।

মন্তব্য



সাতদিনের সেরা